সালমান শাহ’র মৃত্যু বার্ষিকীতে স্মরণ করে শাকিব খান যা বললেন (ভিডিও)

Salman Shah Shakib Khan
Salman Shah Shakib Khan

নব্বইয়ের দশকের ঢালিউড রাজপুত্র ছিলেন সালমান শাহ। মাত্র তিন বছরের ক্যারিয়ারে নিজেকে নিয়ে গিয়েছিলেন এক অন্যতম উচ্চতায়। প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’-এ দুর্দান্ত পর্দা উপস্থিতি ঘটিয়ে আকাশছোঁয়া সাফল্যকে করে নিয়েছিলেন মুঠোবন্দি। এই সাফল্য প্রাপ্তির বিষয়টিকে ঘিরে সে সময় বলা হতো ‘সালমান এলেন, অভিনয় করলেন, জয় করলেন কোটি দর্শকের হৃদয়’।

বাংলাদেশের চলচ্চিত্রের ক্ষণজন্মা এ নায়কের আজ ২২তম মৃত্যুবার্ষিকী। ১৯৯৬ সালের এ দিনে তিনি চলে যান না ফেরার দেশে। কিন্তু তার দাপুটে অভিনয় তাকে আজও বাঁচিয়ে রেখেছে কোটি ভক্তের হৃদয়ে। আর স্মৃতিতেও উজ্জ্বল হয়ে আছেন তিনি।

সালমান শাহ’র মৃত্যু বার্ষিকীতে তাকে স্মরণ করলেন বর্তমান সময়ের ঢালিউড সুপারস্টার শাকিব খান। গতকাল ৫ই সেপ্টেম্বর শাকিব খান তার নতুন ছবি ‘শাহেনশাহ’ এর মহরতে সালমান শাহকে স্মরণ করে আবেগ আপ্লুত কণ্ঠে বলেন, একজন প্রকৃত সুপারস্টারের নামেই সালমান শাহ। আজ সালমান ভাইয়ের মৃত্যু বার্ষিকী। এই এতো বছর পরে এসেও তাকে সমস্ত ভক্তরা হৃদয়ে ধরে রেখেছে। আমার শুধু এইটুকুই বলার আল্লাহ তাকে বেহেশত নাসিব করুক।

এছাড়াও শাকিব খান আরও বলেন, আমি নিজেও সালমান ভাইকে অনেক পছন্দ করতাম। যখন স্কুল লাইফে ছিলাম তার অনেক সিনেমা দেখেছিলাম। তিনি যেসময় চলে গেছেন আমাদের দেশের কোন স্টার যেন অকালে মারা না যায়। কেননা এটা অত্যন্ত কষ্টের এবং বেদনার একটা ব্যাপার ভক্তদের কাছে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here