সারাদেশে ফাটিয়ে ব্যবসা করছে নাকাব, মারমার কাটকাট অবস্থা

Shakib Khan Naqaab Box Office
Shakib Khan Naqaab Box Office

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত কলকাতার আলোচিত ছবি ‘নাকাব’। গেল ২১শে সেপ্টেম্বর ওপার বাংলায় মুক্তি পেলেও আমদানি জটিলতায় মুক্তি আটকে যায় দেশে। অবশেষে জটিলতা কাটিয়ে গতকাল সেন্সরে ছাড়পত্র পাওয়ার সাথে সাথেই আজ শুক্রবার মুক্তি পায় ছবিটি। দেশের ১১১ প্রেক্ষাগৃহে ‘নাকাব’ ছবিটি মুক্তির বন্দোবস্ত করেছে আমদানি কারক প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

দেশে শাকিব খানের ছবি মানেই দর্শকদের উপচে পরা ভিড়। তাছাড়া প্রথমবারের মত ভৌতিক চরিত্রে অভিনয় করা শাকিব খানের এই ছবিটি নিয়ে দর্শকদের আলাদা একটা আগ্রহ আছে। এদিকে  ঈদুল আযহার পর লম্বা সময় ধরে দেশের প্রেক্ষাগৃহে নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। এই সময়টাতে পুরনো ছবিগুলো ছিল প্রেক্ষাগৃহ মালিকের ভরসা। কিন্তু সেই পুরনো ছবি দিয়ে দর্শক খড়া না কাটলেও শাকিব খানের ছবি মুক্তিতে প্রেক্ষাগৃহ মালিকেরা আবার আশাবাদি হয়ে ওঠেছেন। তাঁদের বিশ্বাস, শাকিব খানের সিনেমা চালিয়ে অন্তত দুইটি সপ্তাহ ভালো ব্যবসা করতে পারবে।

আর সেই বিশ্বাসের যেন ব্যতিক্রমও হচ্ছেনা। মুক্তির দিন সকালের শো থেকেই চলছে বাম্পার ব্যবসা। রাজধানী ঢাকা সহ সারাদেশের যেসব হলে মুক্তি পেয়েছে তাদের প্রতিটি শো যাচ্ছে হাউসফুল। অনেকেই দল বেঁধে ছবিটি দেখতে গেছেন। যেসব সিনেমা হলে মর্নিং শো চালানো হয় না তার অনেক হলেই মর্নিং শো চালানো হয়েছে। দুপুরের শোতে কিছুটা দর্শক কম থাকলেও বিকেল অর্থাৎ ৩টার শো থেকে ছবিটি দেখতে সিনেমা হলের সামনে আবার হুমড়ি খেয়ে পড়ছে দর্শক।

Shakib Khan Naqaab
Shakib Khan Naqaab

এদিকে ছবিটি দেখতে আসা শাকিব ভক্তদের এমন আগ্রহ দেখে হল মালিকরাও বেশ সন্তুষ্ট। তারা ধারনা করছেন এই ছবিটির ব্যবসা এবার সব রেকর্ড ব্রেক করবে। কেননা প্রথম দিনেই মারমার কাটকাট অবস্থা। ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ছে। একটি শো শুরু না হতেই অন্য শো এর জন্য অগ্রিম টিকিট নিয়েও অনেকেই অপেক্ষা করছেন ছবিটি দেখার জন্য।

দেশের স্বনামধন্য সিনেমা হল মধুমিতার মালিক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘ঈদের পর সেই অর্থে কোনো ছবিই মুক্তি পাচ্ছিল না, এ নিয়ে ভীষণ চিন্তার মধ্যে পড়ে যায় প্রেক্ষাগৃহ মালিকেরা। শাকিব খানের ছবিটি মুক্তি পেয়ে প্রেক্ষাগৃহ মালিকেরা স্বস্তির নিঃশ্বাস নিয়েছেন। আবার প্রেক্ষাগৃহ চাঙ্গা হয়েছে। শুনেছি সারাদেশে ভালোই ব্যবসা করছে ছবিটি। আমাদের হলেও সকাল থেকে ফাটিয়ে ব্যবসা করছে ‘নাকাব’। ছবিটি দেখতে ভক্তদের অনেক বেশি ভিড় লক্ষ্য করা যাচ্ছে। আর ছবিটির গল্পও দারুণ। দর্শকেরা যতক্ষণ প্রেক্ষাগৃহে থাকবে, পুরোটা সময় বেশ উপভোগ করবেন। বিশেষ করে বিরতির পর থেকেই টানটান উত্তেজনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here