সরে গেলেন বুবলী, ‘বসগিরি ২’তে কলকাতার শ্রাবন্তী, নুসরাত অথবা মিমি

Shakib Khan Bossgiri 2
Shakib Khan Bossgiri 2

বসগিরি ছবিতে অভিনয়ের মাধ্যমে নায়িকা হিসেবে ঢালিউডে অভিষেক হয় বুবলীর। কিন্তু বসগিরি সিরিজের দ্বিতীয় কিস্তিতে থাকছেন না তিনি। ছবির শুটিংয়ে শিডিউল ঝামেলায় এই ছবিতে থাকা হচ্ছে না তার। তবে প্রথম ছবির মত দ্বিতীয় ছবিতেও থাকছেন সুপারস্টার শাকিব খান। এমনটি জানিয়েছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

পরিচালক বলেন, আগামী বছরের ফেব্রুয়ারি এবং এপ্রিল মাসে দুই ধাপে ছবিটির শুটিং চলবে। ঐ সময় পড়ালেখা ও ক্লাস পরীক্ষার কারণেই নাকি থাকতে পারছেন না বুবলী। বুবলীর সঙ্গে ছবির শিডিউল নিয়ে আমি এবং ছবির প্রযোজক কথাও বলেছিলাম। কিন্তু তিনি শুটিং শিডিউল দিতে পারে নি।

এ ব্যাপারে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ছবিটিতে কাজের ব্যাপারে পরিচালক ও প্রযোজকের সঙ্গে আলোচনা হয়েছে। কিন্তু সমস্যা হলো, যে দুইটি সময় ভাগ করে ছবির শুটিং শিডিউল করা হয়েছে, ঐ সময় আমার এমবিএ শেষ সেমিস্টারের গুরুত্বপূর্ণ ক্লাস ও পরীক্ষা। এমনিতেই ছবির শুটিংয়ের জন্য এর আগে কয়েকটি সেমিস্টার ব্রেক হয়েছে।

এদিকে এর আগে ‘বসগিরি ২’ ছবিতে শাকিব খানের বিপরীতে দুই জন নায়িকা থাকার বিষয়ে আভাস দিয়েছিলেন প্রযোজক। একজনকে বাংলাদেশ থেকে মোটামুটি চূড়ান্তও করা হয়ছে। আরেকজন নায়িকা হিসেবে বসগিরি ছবির নায়িকা বুবলীরই থাকার কথা ছিল। তবে এবার ছবিতে বুবলীর না থাকার বিষয়টি পরিষ্কার হওয়ায় তার বদলে শাকিব খানের নায়িকা কে হচ্ছেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে বুবলীর বদলে বাংলাদেশ এবং ভারত দুই জায়গা থেকেই নায়িকা খোঁজা হচ্ছে।

এ ব্যাপারে ছবির প্রযোজক টপি খান বলেন, কলকাতা থেকে শ্রাবন্তী, নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীর মধ্যে যেকোন একজনকে নিতে পারি। এ বিষয়ে কথাবার্তা চলছে। পাশাপাশি বাংলাদেশ থেকেও নায়িকা খোঁজা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here