সবকিছু যদি বন্ধও হয়ে যায়, তবুও শাকিব খানের কাজ বন্ধ হবে না

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলছে খরা। চলতি বছর মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা এখনও পঁয়ত্রিশের কোটা পেরোতে পারেনি। অর্থাৎ গড়ে মাসে তিনটি ছবিও নেই। এই খুঁড়িয়ে খুঁড়িয়ে চলার মধ্যে আশার আলো দেখাতে পারে শুধু ঢালিউড সুপারস্টার শাকিব খান এর ছবি। কিন্তু গত কোরবানি ঈদের পর থেকে ছবির শুটিং নিয়ে খুব বেশি ব্যস্থ থাকতে দেখা যায়নি তাকে।

তবে দুই একটি ছবির শুটিংয়ে দেখা গেলেও বর্তমানে এসব ছবির প্রযোজক ‘ক্যাসিনো কাণ্ডে’ গ্রেফতার এবং পলাতক। আর এই কারণেই শাকিব খানের কিছু নিন্দুকেরা বলছেন, ছবিশূন্য হয়ে পড়েছেন দেশের নাম্বার ওয়ানখ্যাত এ নায়ক।

Shakib Khan Nargis Fakhri Movie
Shakib Khan Nargis Fakhri Movie

তবে তা মানতে নারাজ সুপারস্টার নিজেই। এই বিষয়ে কথা হলে শাকিব খান জানান, ‘আসলে এগুলো বলার জন্যই বলা। আমাকে নিয়ে কিছু তো বলতে হবে! তা না হলে তারা আলোচনায় থাকবেন কীভাবে? আমি নিজেই এখন প্রযোজনা করি। বছরে দুটি বা তিনটির বেশি ছবিতে অভিনয় করব না সেটা আগেই বলেছি। এখন আমার প্রযোজনা সংস্থা থেকে নির্মিতব্য ছবিতে যদি আমি অভিনয় করি তাহলে বাইরে কাজ করার সময় কোথায়?’

তিনি আরও বলেন, ‘বাইরে কাজ করি মূলত ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে রাখার জন্য। এ কারণে আমার প্রযোজনা সংস্থার কয়েকটি প্রজেক্ট বন্ধও রেখেছি। যাতে বাইরের প্রযোজকদের কাজগুলো শেষ করে দিতে পারি। সবকিছু যদি বন্ধও হয়ে যায়, তবুও শাকিব খানের কাজ বন্ধ হবে না। এটা আমার অহংকার নয়, এটা আমার অর্জন। বাহাস করাই যায়, কিন্তু সেটারও যৌক্তিক কারণ থাকা উচিত।’

Shakib Khan Joint Venture Movie
Shakib Khan Joint Venture Movie

এদিকে কলকাতায়ও নতুন করে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন এ নায়ক। সেখানকার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান গুলোর সঙ্গে এর আগেও কাজ করেছেন। এবার নতুন করে চারটি ছবিতে অভিনয়ের কথা চলছে। নিজের প্রযোজনা ও কলকাতার কাজ- সবকিছু ফাইনাল হলে আগামী দু’বছর শাকিব খানের শিডিউল পেতে আবারও দেশি প্রযোজকদের অপেক্ষার প্রহর গুনতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here