ঈদে শীর্ষে শাকিব খান অপু বিশ্বাস আর ‘পোড়ামন ২’

Pangku Jamai And Poramon 2
Pangku Jamai And Poramon 2

এখনো ঈদ আসেনি। এখনই কী করে বলে দেয়া সম্ভব ঈদের শীর্ষ সিনেমা কোনটি বা ঈদের সেরা তারকা কারা? ঠিক তাই। তবে রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ অনুষ্ঠানের একটি জরিপে জানা গেল আসন্ন ঈদের কোন ছবিটি দর্শকের চাহিদার শীর্ষে রয়েছে। সেইসঙ্গে আগ্রহে সেরা নায়ক ও নায়িকা কে।

এই ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমা গুলো হলো শাকিব বুবলীর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, শাকিব অপুর ‘পাংকু জামাই’ আর সিয়াম পূজার ‘পোড়ামন ২’।

অনুষ্ঠানের উপস্থাপক সৈকত সালাহউদ্দিনের বরাতে রেডিও টু’ডে বলছে, শ্রোতা-দর্শকের ভোটে ২০১৮-এর রোজা ঈদের আকাংখিত নায়ক নির্বাচিত হয়েছেন শাকিব খান ও আকাংখিত নায়িকা অপু বিশ্বাস। এই দুই তারকার উপর শ্রোতা-দর্শক বাজি ধরছেন সবচেয়ে বেশি। আর আকাংখিত সিনেমা নির্বাচিত হয়েছেন ‘পোড়ামন ২’।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর ২৫ উপলক্ষে গেল রোববার (৯ জুন) একটি রেস্টুরেন্টে রেডিও টুডে বিনোদন সাংবাদিকদের সন্মানে ইফতার মাহফিলের আয়োজন করে। রেডিও টুডে’র পক্ষে হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহরিুল ইসলাম, বিক্রয় ও বিপনন প্রধান বুলবুল হোসেন ও ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর সঞ্চালক সৈকত সালাহউদ্দিন এই সময় উপস্হিত ছিলেন। সেখানেই এসব তথ্য দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here