শাহেনশাহ ট্রেলার চমক খানের জন্মদিনে (ভিডিও)

Shakib Khan Nusrat Faria Rodela Jannat Shahenshah Movie
Shakib Khan Nusrat Faria Rodela Jannat Shahenshah Movie

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান এবার নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতকে নিয়ে ‘শাহেনশাহ’ রূপে হাজির হতে যাচ্ছেন বড় পর্দায়। এই ছবিতে শাকিবকে নতুন রূপে দেখা যাবে। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি সারাদেশ ব্যাপী মুক্তির ঘোষণা দিয়েছেন আগামী ১২ এপ্রিল। তাই বেশ জোরেশোরেই প্রচারণা নেমেছে টিম শাহেনশাহ।

এরেইমধ্যে ছবিটির কয়েকটি লুক, টিজার এবং দুটি গান প্রকাশ পেয়েছে। যা রীতিমত আলোড়ন তুলেছে নেট দুনিয়ায়। সাথে দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়। এবং ইঙ্গিত দেয় ‘শাহেনশাহ’ হতে যাচ্ছে এই বছরের প্রথম হাইভোল্টেজ ছবি। এদিকে প্রচারণাকে তুঙ্গে তুলতে এবার মুক্তি পাচ্ছে ছবিটির মূল ধামাকা।

জানা যায়, আসছে ২৮ই মার্চ মুক্তি পাচ্ছে ছবিটির অফিশিয়াল ট্রেলার। আর তা মুক্তি পাচ্ছে ছবির বড় চমক সুপারস্টার শাকিব খানের জন্মদিন উপলক্ষে। এই বিষয়ে নিশ্চিত করে ছবির পরিচালক শামিম আহমেদ রনি তার ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে শাহেনশাহ’র পোস্টারের সাথে ক্যাপশনে লেখেন, আগামী ২৮ মার্চ সুপারস্টার শাকিব খানের জন্মদিন উপলক্ষে মুক্তি পাবে “শাহেনশাহ”র অফিশিয়াল ট্রেইলার।

Shakib Khan Shahenshah Movie Poster
Shahenshah Movie First Look
Shahenshah Movie First Look
Shakib Khan Nusrat Faria Rodela Jannat
Shakib Khan Nusrat Faria Rodela Jannat

এর আগে উত্তেজনাপূর্ণ ফার্স্টলুক টিজারে দেখা যায় অস্ত্র হাতে ধূসর পরিবেশ শাহী স্টাইলে বসে আছেন শাকিব খান। আর ভরাট কণ্ঠে ঘোষণা  দিলেন, “শাহেনশাহ’র মৃত্যুপুরীতে স্বাগতম”।

ছবিতে শাকিব, ফারিয়া এবং রোদেলা ছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ, ডন প্রমুখ। এটিই হতে যাচ্ছে ২০১৯ সালে শাকিব খানের প্রথম মুক্তি প্রাপ্ত ছবি।

ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here