শাহেনশাহ’র রাজকীয় প্রত্যাবর্তন (ভিডিও)

Shakib Khan Shahenshah Movie
Shakib Khan Shahenshah Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘শাহেনশাহ’। ছবিটি হতে যাচ্ছে ২০১৯ সালে বাংলাদেশী মারপিট-প্রণয়ধর্মী চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি এবং শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। ইতিমধ্যেই এর টিজার-ট্রেলার এবং দুটি গান মুক্তি পেয়েছে।

বেশ অনেকদিন ধরেই মুক্তির প্রতীক্ষায় রয়েছে ছবিটি। এরইমধ্যে চার বার মুক্তির তারিখ পরিবর্তিত হয়েছে ছবিটির। প্রথমে ১৪ই ফেব্রুয়ারি ভালবাসা দিবস উপলক্ষে মুক্তি নির্ধারণ করা হলেও পরে ছবিটির শুটিং বাকি থাকার কারণ দেখিয়ে ২২শে মার্চ মুক্তি দেওয়ার কথা জানায় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান, ২২শে মার্চ আবার ব্যবসায়িক লাভ লোকসানের হিসেব দেখিয়ে উৎসব উপলক্ষে মুক্তির কথা জানিয়ে ২০১৯ ঈদুল ফিতরে মুক্তি নির্ধারণ করে। পরে ঈদুল ফিতরে শাকিব খানের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবি মুক্তি দেওয়ার ফলে, এটি মুক্তি তারিখ পিছিয়ে ঈদুল আযহা নির্ধারণ করা হয়। কিন্তু ঈদুল আযাহায় দেশ বাংলা মাল্টিমিডিয়ার সাথে সমঝোতা করে তাদের ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির জন্যেও পিছিয়ে যায় ‘শাহেনশাহ’ ছবিটি।

Shakib Khan Nusrat Faria Rodela Jannat Shahenshah Movie
Shakib Khan Nusrat Faria Rodela Jannat Shahenshah Movie

তবে পঞ্চমবারের মত আবারও সম্ভাবনা তৈরি হয়েছে ছবিটি মুক্তি পাওয়ার। জানা যায় সব ঠিক থাকলে আসছে ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে পারে ছবিটি। এরই মধ্যে ছবিটির মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে আবেদন পড়েছে প্রযোজক-পরিবেশক সমিতিতে।

এ প্রসঙ্গে ছবির পরিচালক শামীম আহমেদ রনি জানালেন, ”পরিকল্পনা করছি ছবিটি ৬ সেপ্টেম্বর মুক্তি দিতে। আমরা যেমন চাইছি, সবকিছু তেমন থাকলে ৬ সেপ্টেম্বরেই ছবিটি মুক্তি পাবে। আর তা না হলে আবার পিছিয়ে যেতে পারে এর মুক্তি।”

Shakib Khan Shahenshah Movie Hall Poster
Shakib Khan Shahenshah Movie Hall Poster

এদিকে প্রযোজক-পরিবেশক সমিতি সূত্রে জানা গেছে, ছবিটির মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে তাদের কাছে আবেদনে এসেছে। তবে ৬ সেপ্টেম্বর তারিখটি ”শাহেনশাহ” মুক্তির জন্য এখনো বরাদ্দ দেওয়া হয়নি। তারা জানায় বৃহস্পতিবার একটি সভার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে হল মালিক সূত্রে জানা গেছে ঈদের পর নতুন কোন ছবি মুক্তির সম্ভাবনা দেখছেন না তারা। তাই ঈদের ব্যবসার আমেজ ধরে থাকতে হলে সুপারস্টার শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিটির মুক্তির ব্যাপারে বেশ আগ্রহী তারা। তাদের মতে ছবিটিতে শাকিব খানের সাথে নতুন নায়িকার কেমস্ট্রি বেশ লুফে নেবে দর্শকরা। তাই বারবার মুক্তির তারিখ পিছিয়ে গেলেও নতুন মুক্তিতে সারাদেশের সর্বাধিক সিনেমা হল পেয়ে রাজকীয় প্রত্যাবর্তন ঘটবে ‘শাহেনশাহ’র।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here