শাহেনশাহ’র মূল ধামাকা ট্রেলার মুক্তি এই মাসেই (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। গত বছরের ২৩শে অক্টোবর থেকে শুরু হয় ছবিটির শুটিং। ইতিমধ্যে ছবিটির শুটিং প্রায় শেষ। এখন মুক্তির অপেক্ষায়।

এদিকে গেল কিছুদিন আগে জানা যায়, ভালোবাসা দিবস উপলক্ষে ১৫ই ফেব্রুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘শাহেনশাহ’। তাই শুরু হচ্ছে ছবিটির প্রচারণার কাজ। আর প্রচারণা হিসেবে প্রথমেই আসছে ছবিটির মূল ধামাকা। জানা যায়, এই মাসেই অনলাইন প্লাটফর্ম ইউটিউবে মুক্তি পাচ্ছে ছবিটির ট্রেলার।

এই বিষয়ে পরিচালক রনি বলেন, ‘শাহেনশাহ’র শুটিং শেষ। পুরো ছবিটিই এফডিসিতে ও ঢাকার বাইরে ব্যয়বহুল সেট বানিয়ে নির্মাণ করা হয়েছে। বর্তমানে চলছে ছবিটির সম্পাদনার কাজ। ইনশাআল্লাহ এই ফেব্রুয়ারীতেই মুক্তি পাবে ‘শাহেনশাহ’। তাই এই মাসেই এর প্রমোশন শুরু করবো আমরা। অল্প কয়েকদিনের মধ্যেই আসছে ‘শাহেনশাহ’র টিজার।

Shakib Khan Shahenshah Movie Release
Shakib Khan Shahenshah Movie

পরিচালক আরও বলেন, এই সময়ের সবচাইতে বিগ কাষ্টিং এন্ড বিগ এরেঞ্জমেন্টের মুভি ‘শাহেনশাহ’। একটি আধুনিক মৌলিক গল্পের সিনেমা। লায়লা ও প্রিয়া দুটি চরিত্রে দেখা যাবে ছবির দুই নায়িকাকে। এই লায়লা আর প্রিয়ার রসায়ন নিয়েই শাহেনশাহ শাকিব খান মন ভরাবে দর্শকদের।

ছবিটিতে আরও আছেন ঢাকাই চলচ্চিত্রের বেশ কয়েকজন নামকরা অভিনেতা। এরমধ্যে মিশা সওদাগর, তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাহেনশাহ’র ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here