গুঞ্জন উড়িয়ে দিয়ে আবারও শাপলা মিডিয়ায় শাকিব খান, এ নিয়ে যা বলল সেলিম (ভিডিও)

গত কিছুদিন আগে সংবাদ মাধ্যম গুলোতে প্রকাশিত হয় শাপলা মিডিয়ার কোন ধরনের ছবিতে শাকিব খানের অভিনয় না করার কথা। সেখানে উল্লেখ করা হয় ঈদে যখন শাকিব অভিনীত ‘সুপার হিরো’ ছবিটির মুক্তি রোধের চেষ্টা চলছিল তখন খবর রটেছিল শাপলা মিডিয়ার ছবি ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ যাতে ঈদে ব্যবসা সফল হয় তার জন্য শাকিব চাইছেন না ‘সুপার হিরো’ একই সময় মুক্তি পাক। তিনি শাপলার তিনটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন এবং সাইনিং মানি বাবদ অগ্রিম এক কোটি টাকা নিয়েছেন।

আর তাতেই নাকি ক্ষুব্ধ হয়ে শাকিব খান বলেছিলেন সেলিম খান তিনটি ছবির প্রস্তাব নিয়ে এসেছিল। কিন্তু ছবির চিত্রনাট্য পছন্দ না হওয়ায় আমি তাকে না করে দিয়েছি। এমনকি এরপর থেকে সেলিম খানের কোনও ছবিতে আর কাজ করব না বলেও সিদ্ধান্ত নিয়েছি।

আর তখনই মিডিয়া পাড়ায় হৈচৈ পড়ে যায় যে শাকিব খান শাপলা মিডিয়ার ছবিতে আর অভিনয় করবেন না। এতে অনেক শাকিব ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় লেখালেখি করে যে ভালোই হল শাকিব যেন এই প্রযোজনার কোন ছবিতে আর অভিনয় না করে। কেননা এই প্রযোজনার ছবি গুলো মানসম্মত হয় না।

কিন্তু সব গুঞ্জন যেন ভুল প্রমাণ হল যখন শাকিব খান আজ ২৬শে জুন শাপলা মিডিয়ার ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামের নতুন আরেকটি ছবির মহরতে অংশ নিলেন।

Selim Khan

এ ব্যাপারে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, এটি ১০০% গুঞ্জন। এ ব্যাপারে যখন পত্রিকায় লেখা হইছে তখন আমাদের সুপারস্টার শাকিব খান কলকাতায় ছিলেন, উনি এ বিষয়ে কিছুই জানতেন না। তারপর বাংলাদেশে আসার পর ওনার সাথে কথা বলেছি, এখানে একটি মহল আছে যারা সিনেমাকে ধবংশ করে দেওয়ার জন্য এবং শাকিব খানের সাথে আমার একটি ভালো সম্পর্ক  আছে সেটি নষ্ট করে দেওয়ার জন্য এইধরনের নিউজ করেছে। বিষয়টি শাকিব খানেও জেনেছে ও বুঝেছে এবং আমি নিজেও বিষয়টি বুঝিয়েছি। এরপর ২৬ তারিখের পর থেকে একটানা আমাদের ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামের নতুন ছবি কাজ করবেন শাকিব খান।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here