শাকিব ববির খুনসুটিতে নোলকের ঝলমলে রঙ্গের পোস্টার

Nolok Movie Poster
Nolok Movie Poster

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিগ বাজেটের আলোচিত ছবি ‘নোলক’। আজ প্রকাশ পেল ছবিটির একটি পোস্টার। যেখানে শাকিব খান আর ছবির নায়িকা ববিকে দেখা যায়। ঝলমলে রঙ্গের পোস্টারটিতে দেখা যায় শাকিব খান ববির সাথে খুনসুটিতে ব্যস্ত। ববির কান মুলে দিয়ে দারুণ মজা করছেন তিনি।

জিন্স প্যান্ট আর রঙিন কাতুয়া পরা শাকিব খান এবং নীল শাড়িতে ববিকে দেখা যাচ্ছে পুরো দেশি সাজে। এছাড়াও পোস্টারটিতে ববিকে একটি ক্রাচ দেখা যায়। নোলক ছবির এক দৃশ্যে ববি আহত হয়। তাই তাকে ক্রাচ হাতে দেখা যায়। পোস্টারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। শেয়ারের হিরিক চেপে গেছে শাকিব ভক্তদের মাঝে। যা দেখে সহজেই অনুমান করা যায় ছবিটির অপেক্ষায় বেশ অস্থির হয়ে আছেন দর্শক ভক্তরা।

‘নোলক’ ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট, যার কর্ণধার সাকিব সনেট। ফেরারী ফরহাদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। ছবিতে শাকিবের নায়িকা ববি ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চু রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত।

ছবিটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই। এখন সম্পাদনার টেবিলে প্রস্তুতি চলছে সেন্সর বোর্ডের মুখোমুখি হওয়ার। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানা যায়, ‘নোলক’ ছবিটি ২০১৯ সালের ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে ফেব্রুয়ারিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here