প্রথমবারের মত শাকিব খান নুসরাত ফারিয়ার রসায়নে ‘শাহেনশাহ’

Shakib Khan Nusrat Faria Shahensha Movie
Shakib Khan Nusrat Faria Shahensha Movie

দেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’। ছবিতে তার নায়িকা হিসেবে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ছবিতে অভিনয়ের জন্য লিখিত চুক্তি না হলেও দুপক্ষের মধ্যে কথামার্তা মোটামুটি চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে বড়পর্দায় দেখা যাবে এই দুই তারকার নতুন রসায়ন।

‘শাহেনশাহ’ প্রযোজনা করবে প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান খবরটি জানিয়েছেন। তিনি বলেন, ”শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে সিনেমায় কাজ করবেন। এই ছবিটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি।”

সেলিম খান আরও বলেন, রবিবার ৫ই আগস্ট রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবিতে সাইন করবেন। আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে আরও কিছু চমক থাকবে। সেটা মহরতে সময় সবাই জানতে পারবেন।

এবারই প্রথম শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ভেবেই ভীষণ রোমাঞ্চিত নুসরাত ফারিয়া। তিনি বললেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা মানসিক চাপ অনুভব করছি। কারণ তাঁর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে পারব তো!’

এদিকে শাকিব খান বলেন, ‘অভিনয় দিয়ে নুসরাত ফারিয়া এরই মধ্যে নিজেকে প্রমাণ করেছে। আমিও অন্য নায়িকাদের নিয়ে কাজ করতে চাই। কারণ দর্শক আমার সঙ্গে নতুন মুখ দেখতে চান। তা ছাড়া আমি চাই, আমাদের চলচ্চিত্রে নতুনেরা আসুক।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here