বাংলাদেশের প্রযোজনায় শাকিব খান শ্রাবন্তীকে নিয়ে এসকে মুভিজের নতুন ছবি

Shakib Khan Srabanti
Shakib Khan Srabanti

গেল কয়েকদিন আগেই শাকিব খান তার নতুন একটি ছবির মহরতে বলেছিলেন ‘ভাইজান এলো রে’ ভারতে ভালো ব্যবসা করার পর এসকে মুভিজ তাকে নিয়ে নতুন আরও একটি ছবি করার কথা চিন্তা করছে। আর এরেই মধ্যে সেটিও চূড়ান্ত হল। চূড়ান্ত হওয়ার এই খবর নিশ্চিত করলো প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। ছবিতে শাকিব খানের নায়িকা থাকবেন হিট ছবি শিকারি এবং ভাইজানের নায়িকা কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

জানা যায়, বরাবরের মত এই ছবিটিও পরিচালনা করার কথা আছে ভারতের জয়দীপ মুখার্জির। চিত্রনাট্য প্রস্তুত হলেও ছবির নাম এখনো ঠিক করা হয়নি। তবে এই ছবি বাংলাদেশি ছবি হিসেবে তৈরি হবে। প্রযোজনা করবে কলকাতার এস কে মুভিজের মালিকানাধীন বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ইন্টারন্যাশনাল।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বলেন, ‘শাকিবের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে। আর শ্রাবন্তী তো আমার নিজের ঘরের মেয়ে। আগামী আগস্ট থেকে শুটিং শুরু করব।’

অভিনয়ের বিষয়টি শাকিব খান নিজেও নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হ্যাঁ, কাজ করব। আগস্ট থেকে আমার শিডিউলের কথা বলা হয়েছে।’ ছবিটির শুটিং হবে বাংলাদেশ, কলকাতা ও যুক্তরাজ্যে। এই ছবিতে বাংলাদেশের চলচ্চিত্র নীতিমালা অনুযায়ী কলকাতার শিল্পী-কলাকুশলীরা অভিনয় করবেন বলে জানান অশোক ধানুকা।

shakib khan bhaijaan song likhechi tor naam
Shakib Khan Srabanti

শাকিব খান আরও বলেন, সঠিক নিয়ম মেনেই কলকাতার শিল্পীরা বাংলাদেশে কাজ করবেন। এবং বাংলাদেশের নিজস্ব ছবির সঠিক নিয়ম মানা হবে এই ছবিতে। তাই নির্ধারিত সময়ে ছবিটি বাংলাদেশে মুক্তিতে কোন বাঁধায় থাকবে না। জানা গেছে, ছবিটি এ বছরের শেষের দিকে প্রথমে বাংলাদেশে মুক্তি পাবে। এরপর এস কে মুভিজ কলকাতায় আমদানি করে ভারতে মুক্তি দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here