বর্তমানে শাকিব খান ব্যতিক্রম, একমাত্র তারেই ছবি চলে: মনতাজুর রহমান

ঢালিউড চলচ্চিত্রের জনপ্রিয় একজন পরিচালক মনতাজুর রহমান আকবর। দীর্ঘ ক্যারিয়ারে তিনি নির্মাণ করেছেন অর্ধ শতাধিক সিনেমা। নাম লিখিয়েছেন প্রযোজনাতেও। তার হাতে যেসব ছবির সৃষ্টি হয়েছে বেশিরভাগই ব্যবসা সফল। এই পরিচালকের হাত উঠে এসেছেন পপি’র মতো চিত্রনায়িকা।

বর্ষিয়ান এই চিত্রপরিচালকের সঙ্গে সাংবাদিকদের কথা হয় ঢাকাই ইন্ডাস্ট্রিতে শিল্পী সংকট নিয়ে। এই প্রসঙ্গে তিনি বলেন, আমাদের ইন্ডাস্ট্রিতে শিল্পী সংকট বিরাজ করছে। বেশিরভাগ যারা আছে তাদেরকে দিয়ে ছবি বানালে সেসব ছবি প্রেক্ষাগৃহে খুব একটা চলে না। দর্শকরা তাদের ছবি দেখতে আসে না। এক্ষেত্রে শাকিব খান ব্যতিক্রম, একমাত্র তার ছবি ভালো চলে। তার ছবি গুলো দেখতেই দর্শকদের উপচে পরা ভিড় লক্ষ্য করা যায়। বলা চলে এমন খারাপ অবস্থাতেও তার কাঁধে ভর করেই ইন্ডাস্ট্রি এখন পর্যন্ত চলছে।

শাকিব খান ছাড়া বাপ্পী, সাইমন, আরিফিন শুভ যারাই আছে তাদের ছবি খুব কম চলে। শাকিবকে বাদে যারা অন্য নায়কদের নিয়ে টুকটাক ছবি বানাচ্ছেন এসব ছবিও যে চলবে তার কোনো গ্যারান্টি নেই। আর এভাবে একটা ইন্ডাস্ট্রি চলতে পারে না।

সবশেষে মনতাজুর রহমান আকবর বলেন, এসব অবস্থা দূর করতে হলে সবার আগে বিনিয়োগকারী অর্থাৎ প্রডিউসারদের এগিয়ে আসতে হবে, সরকারী সহায়তা লাগবে, পর্যাপ্ত শিল্পী থাকতে হবে। তারপর যদি অদূর ভবিষ্যতে সিনেমার উন্নতি হয়। নইলে কিছুই হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here