শাকিব খান ববি নোলক টিজার ধামাকা মুক্তি যেদিন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের আলোচিত ছবি ‘নোলক’। বিশ্ব নারী দিবসের শুভেচ্ছা স্বরূপ আজ ‘নোলক’ ছবির পক্ষ থেকে একটি স্থিরচিত্র প্রকাশ করা হয়েছে। যেখানে আছেন ছবির চারজন গুরুত্বপূর্ণ অভিনেত্রী। তারা হলেন চিত্রনায়িকা ববি, মৌসুমী, নিমা রহমান ও রেবেকা।

নোলকের নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট বলেন, এটা কোনো পোস্টার কিংবা লুক নয়। নোলকের পক্ষ থেকে নারী দিবসের শুভেচ্ছা ও সম্মান জানানো হয়েছে।

নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছিল ‘নোলক’। এরপর ঢালিউড সুপারস্টার শাকিব খানের একক ও শাকিব খান ববির কয়েকটি লুক প্রকাশের পর বেশ মাতামাতি হয় ছবিটি নিয়ে। মাঝখানে রাহা-সনেটের দ্বন্দের কারণে আটকে ছিল ‘নোলক’ এর শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ। ছবির নির্মাণ শুরু করেছিলেন রাশেদ রাহা। অর্ধেক কাজ শেষের পর তাকে বাদ দিয়ে প্রযোজক সনেট নিজেই ছবির বাকি অংশের কাজ শেষ করেন।

বর্তমানে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে বলেন জানান সাকিব সনেট। তিনি বলেন, সেন্সরের জন্য এফডিসি থেকে এনওসি প্রয়োজন। ইতোমধ্যে সেটার অনুমতিও দেওয়া হচ্ছে এফডিসি থেকে। এখন সেন্সর ছাড়পত্র না পাওয়া পর্যন্ত মুক্তির তারিখ ঘোষণা করতে চাই না। তবে সাকিব সনেট এতোটুকু নিশ্চিত করেছেন, এই মাসেই ‘নোলক’ -এর টিজার প্রকাশ করা হবে। কিন্তু কয় তারিখে প্রকাশ করা হবে তা এখনও জানানো হয়নি।

প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী এন্টারটেনমেন্টের ‘নোলক’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। শাকিব-ববি ছাড়া ‘নোলক’ ছবিতে আরও অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here