শাকিব খান ফিল্মসের দুই ছবিতে মাতাবে দুই ঈদ

Shakib Khan Films Movie
Shakib Khan Films Movie

ঢাকাই ছবির নাম্বার ওয়ানখ্যাত নায়ক শাকিব খান। বর্তমানে নিজের প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে গুলশান নিকেতনে অফিসও নিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। আগামীর কাজ ও পরিকল্পনা নিয়ে কথা বলেছেন শাকিব খান।

তিনি বলেন, চলচ্চিত্রের এই ক্রান্তিলগ্ন সময়ে এসে চুপ করে থাকতে পারছি না। এই বছর থেকেই নিয়মিত প্রযোজনায় ব্যস্ত হবো। বছরে চার ছবি করার পরিকল্পনা করছি। এরই মধ্যে তিনটি ছবির প্রজেক্ট গুছিয়ে এনেছি। দুই ঈদে আমার প্রযোজনা সংস্থা থেকে দুটি ছবি থাকছে, এটা মোটামুটি কনফার্ম। আরো দুটি ছবির গল্প নিয়ে কাজ চলছে।

কবে নাগাদ দুই ছবির কাজ শুরু করছেন এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, ‘নতুন লুক আনতে নিয়মিত শরীর চর্চা করছি। ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। ঈদে আমার ছবির জন্য মুখিয়ে আমার ভক্ত অনুরাগীরা। ভক্তদের নিরাশ করতে চাই না। আমি মনে করি, দুই ঈদে দর্শকদের আমার প্রযোজনা সংস্থা থেকে ভালো মানের ছবিই উপহার দিতে পারবো।’

এদিকে জানা যায়, শাকিব খান ফিল্মসের ব্যানারের ঈদের একটি ছবি পরিচালনা করবেন মাস্টার মেকারখ্যাত মালেক আফসারী। অন্যটির জন্য ‘পোড়ামন টু’ ও ‘দহন’ খ্যাত রায়হান রাফি শাকিব খান ফিল্মসের ডাক পেয়েছেন। রায়হান রাফির সঙ্গে শাকিবের আলাপ হয়েছে। তারা প্রাথমিকভাবে সম্মত হয়েছেন। শিগগিরই চূড়ান্ত খবর আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here