শাকিব খান নুসরাত ফারিয়ার রোম্যান্টিক রসায়ন ভাইরাল (ভিডিও)

ঢালিউড কিং শাকিব খানের দেশের নতুন ছবি ‘শাহেনশাহ’। গত মাসে ঢাকায় বেশ জমকালো আয়োজন করে অনুষ্ঠিত হয় ছবিটির মহরত। মহরতের পর ছবিটির শুটিং ১১ই সেপ্টেম্বর শুরু করার কথা থাকলেও এখন পর্যন্ত তা সম্ভব হয়নি। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন শাকিব খানও।

এ বিষয়ে ছবির প্রযোজক সেলিম খান বলেন, আমাদের কিছু সমস্যার কারণে শুটিংয়ের তারিখ পেছাতে হয়েছে। আগামী কিছুদিনের মধ্যে আমরা ছবির শুটিং শুরু করব। আমাদের কক্সবাজারে টানা শুটিং করার কথা ছিল কিন্তু আমরা শুরুতে ঢাকায় শুটিং করবো। তারপর কক্সবাজারে যাব। আশা করি টানা শুটিং করে কাজটি শেষ করতে পারব।

তবে এরেইমধ্যে ছবিটির দুইটি গানের শুটিং হয়েছে। জানা যায়, ঈদের আগে ব্যাংককে দুটি রোমান্টিক গানের শুটিং শেষ করেছে ছবির টিম। সেখানে অংশ নিয়েছিলেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। তবে সেসময় গানের শুটিং এর তেমন কোন ছবি ভাইরাল না হলেও সম্প্রতি সেই গানের একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ছবিতে নুসরাত ফারিয়াকে জড়িয়ে ধরা রোম্যান্টিক শাকিব খানকে দেখা যায়। ছবিটি দেখে বোঝা যায় বেশ কালারফুল আয়োজনে শেষ হয়েছে গানের শুটিং। শাকিব ভক্তদের অনেকেই আশা রাখছে বেশ জমিয়ে তুলবে শাকিব খান নুসরাত ফারিয়ার এই ‘শাহেনশাহ’ ছবিটি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here