শাকিব খানকে প্রশাংসায় ভাসিয়ে দিয়ে চিত্রনায়িকা নিপুণ যা বললেন

গত বছর শাকিব খানের বিপদের সময় তাকে নিয়ে কেউ অপবাদ আর সমালোচনা করতে ভোলে নি। অনেক কাছের মানুষ গুলোও যেন পর হয়ে গেছিল তার। সেই তালিকায় ছিলো চিত্রনায়িকা নিপুণ। তিনি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নানা ভাবে শাকিব খানকে অপমান করে অশিক্ষিত বলেও দাবী করেন। কিন্তু আবার তার এই সুসময়ে অনেকেই যেন আবার বদলে যাচ্ছেন। বিভিন্ন সাক্ষাৎকারে প্রশাংসায় ভাসিয়ে দিচ্ছেন শাকিব খানকে। এই প্রশাংসায় সামিল হয়েছেন ঐ একই নায়িকা নিপুণ। সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে তিনি ঢালিউড বাদশাকে প্রশংসায় ভাসিয়ে দেন।

নিপুণ বলেন, শাকিব সেরাদের সেরা, ‘শাকিব অনেক জনপ্রিয় একজন তারকা, এটা দিবালোকের মতো সত্য। অার অস্বীকার করেও কোনো লাভ নেই। আমি যখন এক যুগ আগে অভিনয় শুরু করি, তখন থেকেই সে জনপ্রিয়। মান্না ভাইয়ের মৃত্যুর পর তিনি একটা ইন্ডাস্ট্রি একাই টেনে নিয়ে গেছেন’।

শাকিব খানের অভিনয়ের মূল্যায়ন করতে গিয়ে তিনি বলেন, ’কিছুদিন আগে শাকিবের ‘ভাইজান এলো রে’ ছবির ট্রেলার দেখলাম। এত মানসিক চাপ, পারিবারিক চাপ, অনেক ঝড় তার ওপর দিয়ে যাওয়ার পরও সে কিন্তু ক্যামেরার সঙ্গে কোনো আপস করেনি। এখান থেকে অনেকেরই অনেক কিছু শেখার আছে। আর শাকিবের কলকাতার ছবিগুলো কিন্তু অন্য রকম, মজাদার’।

অন্যদিকে তিনি আরো বলেন, ‘শাকিব খান কিন্তু বাংলাদেশের ছেলে, কলকাতায় কাজ করে সুনাম অর্জনের মধ্য দিয়ে সেখানে বাংলাদেশের নাম উজ্জ্বল হচ্ছে। আমার শুধু মনে হয় যে সবার ওর প্রশংসা করা উচিত। এছাড়া তাকে দেখে বাংলাদেশের আরও দশজন যদি উৎসাহিত হয়, তাহলে দেশেরই লাভ’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here