শাকিব খান ঈদ মাতাবেন মৌসুমীর উপস্থাপনায়

ঢালিউডের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী এবার ভিন্নধর্মী একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন। আফতাব বিন তমিজের প্রযোজনায় এক ঘন্টা জুড়ে পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ভক্তদের সাথে জানা-অজানা অনেক মনের কথা খুলে বলবেন কিং খান খ্যাত আমন্ত্রীত এই অভিনেতা।

আফতাব বিন তমিজ গতকাল বলেন, ঈদে ছোটপর্দায় এটি বেশ বড় একটি শো হতে যাচ্ছে। সামনে শাকিব খানের ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন শাকিব খান। তাকে ঘিরে এক ঘণ্টার একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেছি। অনুষ্ঠানটি আমাদের সবার প্রিয়মুখ মৌসুমী উপস্থাপনা করবেন।

অনুষ্ঠানের নাম আপাতত রাখা হয়েছে ‘বায়োগ্রাফি অব শাকিব খান’। অনুষ্ঠানে শাকিব খানের ক্যারিয়ারের নানা বিষয় সম্পর্কে দর্শকরা জানতে পারবেন। এটিএন বাংলাসহ বেশকিছু চ্যানেলে আসছে ঈদে এটি প্রচার হবে। অনুষ্ঠানটি পরিচালনা করবেন রিপন নাগ।

এদিকে শাকিব খান জানান, মূলত ‘পাসওয়ার্ড’ ছবির প্রচারণার অংশ হিসেবে এ অনুষ্ঠানটি করতে যাচ্ছি। আমি ছাড়াও শোর মধ্যে বিভিন্ন সময়ে বুবলী, ইমনসহ ছবির টিমের অনেকে উপস্থিত থাকবেন। আশা করি, ‘পাসওয়ার্ড’ ছবিটি এবং ঈদের এই অনুষ্ঠানটি দর্শকরা বেশ পছন্দ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here