শাকিব খানের হেয় সম্মানের নিন্দা কলকাতার ভক্তদের (ভিডিও)

Shakib Khan Kolkata Times Most Desirable Man
Shakib Khan Kolkata Times Most Desirable Man

২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। ২০১৮ সালের জরিপে সেখানে প্রথমবারের মত নাম লিখিয়েছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান।  প্রতি তালিকায় ২০ জনকে ঠাই দেওয়া হয়। তাই এই তালিকায় বাংলাদেশের শাকিব খান রয়েছেন ১৮ নম্বরে।

সেখানে সংক্ষিপ্ত পরিচিতিতে বলা হয়েছে, শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় সিনেতারকা। বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি।

কলকাতা টাইমস এর এই শীর্ষ তালিকায় শাকিব খানের নাম অনেকেই সম্মানজনক বলে মনে করলেও তার ভক্তরা ব্যাপক সমালোচনা আর নিন্দা করেছেন। কেননা কলকাতায় শাকিব খানের ছবি মুক্তির সময় এদেশের ভক্তরা শাকিবকে সেদশের শীর্ষস্থানীয় তারকাদের সঙ্গে তুলনা করলেও কলকাতা টাইমসের এই তালিকায় শাকিবের অবনমনই দেখানো হয়েছে। সেদেশের অনেক শাকিব ভক্তরাই সেটি সহজ ভাবে মেনে নিতে পারছে না।

কেননা শাকিব খান ২০১৮ সালে সেখানকার লোকাল প্রোডাকশনের তিনটি ছবিতে অভিনয় করেছেন। বাংলাদেশের কথা বাদ দিলেও কলকাতাতেই ছবি গুলো ছিল ব্যাপক আলোচনায় আর সেখানে বেশ দর্শকপ্রিয়তাও পায়। তাই সেখানকার দর্শক ভক্ত সহ এদেশেরও অনেকে দাবী করছেন, জিশু, জিৎ কিংবা দেবের পরে শাকিব খানের অবস্থান হওয়া উচিত ছিলো।

Shakib Khan Kolkata Times Most Desirable Man
Shakib Khan Kolkata Times Most Desirable Man

কলকাতা টাইমস এর এই মোস্ট ডিজারেবল ম্যানের লিস্ট নিয়ে গতকাল আমাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডেও প্রকাশ করি। সেখানে এই বিষয়ে নিন্দা জানিয়ে অসংখ্য কমেন্ট আসে। তারমধ্যে হাবিব খান নামে এক ভক্ত লেখেন, উল্টা পাল্টা নিউজ দিয়ে কি লাভ হয় জানি না। নিজেদের পছন্দের হিরোর নাম আগে দেয়, আর যে ভালো সিনেমা করছে তার নাম শেষে। কলকাতায় এক নম্বর জিৎ আর দুই শাকিব খান।

এছাড়া অনেকের দাবী শাকিবের ওপরে কলকাতার অনেক ‘অপরিচিত’ তারকারাও রয়েছে। তাদের কেউ কেউ মাত্র একটি ছবিতেই অভিনয় করেছেন আবার কেউ কেউ সিনেমায় কিংবা নায়কের চরিত্রেও অভিনয় করে নি। মানে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই এই তালিকার উপরের দিকে আছে।

এ থেকেই বোঝা যায় কলকাতার গণমাধ্যম গুলো কখনই ঢালিউড সুপারস্টার শাকিব খানকে সেদেশে হাইলাইটস করতে চায়নি। এদিকে গেল বছরের মাঝামাঝিতে শাকিব খানের ভাইজান এলো রে ছবিটির প্রথম সপ্তাহের ইনকাম সবচাইতে বেশি হলেও কিংবা ২০১৮ সালের হাইস্ট ইনকাম মুভির লিস্টে শীর্ষে থাকলেও তা তাদের উইকিপিডিয়া লিস্টে প্রকাশ করেনি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here