শাকিব খানের লন্ডন লাভ মাল্টি-প্লাটফর্মে রিলিজ ইন্টারন্যাশনালি (ভিডিও)

Shakib Khan London Love
Shakib Khan London Love

অবশেষে ঢাকাতেই শুরু হতে যাচ্ছে ‘লন্ডন লাভ’ সিনেমার শুটিং। ইফতেখার চৌধুরী পরিচালিত সিনেমাটিতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ শাকিব খান। ঢাকায় কিছু অংশের শুটিংয়ের পর নভেম্বরের মাঝামাঝিতে লন্ডন এবং দুবাইতে গিয়ে হবে বাকি অংশের কাজ। সম্প্রতি ছবিটি নিয়ে ইফতেখার চৌধুরী সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন।

সেখানে তাকে জিজ্ঞেস করা হয় এই ছবিটিতে দুজন নায়িকা নেয়ার কথা ছিল। নায়িকা দুজন কি কনফার্ম হয়েছে। হলে তাদের সম্পর্কে কিছু বলুন। উত্তরে ইফতেখার চৌধুরী বলেন, নায়িকা এখনও কনফার্ম হয়নি। তাই এই ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

লন্ডন ছাড়া আর কোথায় ছবিটির শুটিং হবে?

ইফতেখার বলেন লন্ডন ছাড়াও বাংলাদেশ এবং দুবাই এর বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করবো।

বাংলাদেশে তো ‘লন্ডন লাভ’ এর শুটিং করার পরিকল্পনা ছিল না। এখন শুটিং শুরুই করতে যাচ্ছেন ঢাকায়, এই ব্যাপারে যদি কিছু বলতেন…

ইফতেখার বলেন গল্পে কিছুটা পরিবর্তন আনতে হচ্ছে। ঢাকাকে নতুন করে গল্পে রাখছি। আমি চাই, চলতি বছরেই পুরো ছবির শুটিং শেষ করতে। আশা করছি, নভেম্বরের মাঝামাঝিতে লন্ডনের ভিসা মিলবে। তত দিনে যেটুকু পারি শুটিং এগিয়ে রাখতে চাই।

কবে নাগাদ শুটিং শুরু করবেন?

ইফতেখার বলেন ১৬ অক্টোবর শাকিব মালদ্বীপ যাবেন, ২২ অক্টোবর তার ফেরার কথা। দু-তিন দিন হয়তো তিনি বিশ্রাম নেবেন। এর পরই আমরা শুটিং শুরু করতে পারব বলে বিশ্বাস।

ছবিটি কি হলে মুক্তি দেয়া হবে নাকি ওটিটি প্ল্যাটফর্মে?

এর উত্তরে ইফতেখারেও যেনো প্রেক্ষাগৃহ বিমূখ। বলেন বর্তমান পরিস্থিতিতে, খুব সম্ভবত একটি মাল্টি-প্ল্যাটফর্মের মাধ্যমে ছবিটি জাতীয় এবং আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়া হবে।

এছাড়াও জানা যায় ইতিমধ্যেই ছবিটির দুটি গানের রেকোর্ডিং শেষ হয়েছে। কলকাতার প্রসেনের কথায় ও আহমেদ হুমায়ুনের সুর সঙ্গীতে যার একটি গেয়েছেন তাসনিম আনিকা। এবং প্রিয় চট্টোপাধ্যায় কথায় ও ইমরানের সুর সঙ্গীতে রোম্যান্টিক গানটি গেয়েছেন ইমরান ও কণা। যা থেকে আসা রাখা যায় এই ছবির গানগুলোও বেশ হাইপ তুলবে।

ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here