শাকিব খানের প্রযোজনায় আগুন ছবির বাকি অংশের শুটিং

আগুন ছবি
আগুন ছবি

ঢালিউড সুপারস্টার শাকিব খান। গত বছর নবাগত নায়িকা জাহারা মিতুকে শুরু করেছিলেন আগুন ছবির কাজ। দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় যেটি পরিচালনা করেন নির্মাতা বদিউল আলম। নতুন গল্প এবং নতুন নায়িকা নিয়ে শাকিব খানের এই ছবিটি জন্য অনেকেই মুখিয়ে ছিলেন।

কিন্তু ছবির কিছু দৃশ্যের শুটিং বাকি থাকা অবস্থায় হঠাৎ ক্যাসিনোকাণ্ডে ছবির প্রযোজক আরমান গ্রেপ্তার হওয়ায় বন্ধ হয়ে যায় এর শুটিং। ফলে ছবিটির বাকি অংশের শুটিং এবং মুক্তির হাল ছেড়ে দিয়েছিলে কলাকুশলীরা, এমন সময় আশার আলো দেখালেন এই ছবির নায়ক শাকিব খান। জানা যায় তিনি নিজ দায়িত্বেই শেষ করতে চান এর বাকি অংশের শুটিং।

এ বিষয়ে নির্মাতা বদিউল আলম খোকন বলেন, ছবিটির বেশির ভাগ অংশেরই শুটিং শেষ। বাকি আছে শুধু গান আর কয়েকটি দৃশ্য। ১৫ দিন শুটিং করলেই হবে। শাকিব কিছুদিন আগে আমাকে ডেকে ছবিটি শেষ করার কথা বলেন। তার আগ্রহেই শুটিংয়ের আয়োজন শুরু করেছি।

তিনি আরও বলেন, শাকিব নিজেই ছবির বাকি অংশ প্রযোজনা করবেন। খুব শিঘ্রই ক্যামেরা চালু করে ছবির অসম্পূর্ণ কাজ শেষ করতে পারবো।

এর আগে খোকনের পরিচালনায় ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘মাই নেম ইজ খান’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’র মতো সুপারহিট ছবিতে অভিনয় করেছেন শাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here