শাকিব খানের প্রতি অনুরোধ, টিজারেই বুবলীকে নিয়ে সমালোচনায় ‘চিটাগাংইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ (ভিডিও)

শাকিব খান ও বুবলী অভিনীত সিনেমা ‘চিটাগাংইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। ছবিটি নির্মাণ করেছেন উত্তম আকাশ। আগামী ঈদে ছবিটি মুক্তির লক্ষ্যেই প্রচারণা চলছে।

এই ধারাবাহিকতায় গতকাল রোববার দুপুরে ইউটিউবে ছবিটির ১ মিনিট ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের টিজার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। এই টিজার প্রকাশের পর থেকেই সমালোচনার ঝড় ওঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

সমালোচনার মাধ্যমে সাধারণ দর্শক যেন ‘ঘাড় মটকে’ দিয়েছে ছবিটির। সমালোচনার হাত থেকে রেহাই পাননি নায়িকা বুবলী, পরিচালক উত্তম আকাশও। বেশির ভাগ সমালোচনার ভাষা এতটাই ‘আপত্তিকর’ যে প্রকাশ করার মতো নয়।

একশ্রেণীর দর্শকের সমালোচনা ছিলো চিত্রনায়ক শাকিব খানকে ঘিরেও। টিজারের একটি দৃশ্যে শাকিব খানকে কালো মাস্ক পরিহিত অবস্থায় দেখা গেছে। এটা দেখে অনেকেই বলছে,বলিউড অভিনেতা হৃত্বিক রোশনকে নকল করার একটা মিছে চেষ্টামাত্র। কারণ হৃত্বিক তার ‘কৃষ’ ছবিতে কালো রঙের মাস্ক ব্যবহার করেছিলেন। এদিকে টিজারজুড়ে বুবলীর ‘দুর্বল’ অভিনয়কে অনেক দর্শক ‘ন্যাকামী’ হিসেবে অভিহিত করেছেন।

টিজারে প্রিয়ভাষিণী অভিনেত্রী মৌসুমীকে একটি দৃশ্য ছাড়া খুঁজে পাওয়া যায়নি। তার মুখে কেবল ‘এই’ নামক শব্দটাই শোনা গেছে। এটা মৌসুমীর প্রতি অবহেলা নাকি পরিচালক নিজেকে বেশি করে ‘শোআপ’ করতেই মৌসুমীকে গুরুত্ব কম দিয়েছেন এমন প্রশ্নও উঠছে।

১ মিনিট ৪৪ সেকেন্ডের টিজারে পরিচালক উত্তম আকাশের নাম তিন বার বড় করে দেখানো হয়েছে। এটা অনেকের কাছেই দৃষ্টিকটু লেগেছে। অনেকেই বলছেন, সিনেমার চেয়ে পরিচালক নিজের নাম প্রচারেই নজর দিয়েছেন বেশি।

শুধু তাই নয় ভক্তরা শাকিব খানের প্রতি ভালবাসা রেখেই অনুরোধ করেছেন যেন শাকিব খান দুর্বল গল্পের পরিচালক উত্তম আকাশের ছবিতে অভিনয় না করেন। এতে করে শাকিব খানের দুর্বল অভিনয়েই ফুটে উঠবে। কেননা বর্তমানে শাকিব খান বিশ্বমানের ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজেকে আন্তর্জাতিক বাজারে ফুটে তুলছেন। তাই এইসময়ে এসে এতো দুর্বল গল্পের ছবিত্তে অভিনয় তাকে অনেক নিচের দিকে নিয়ে যাবে বলে ভক্তদের দাবী।

তো বন্ধুরা ছবিটির টিজার দেখে দর্শকের এই সমালোচনা এবং এমন গল্পের ছবিতে অভিনয়ে শাকিব খানের প্রতি ভক্তদের এই অনুরোধ নিয়ে আপনাদের কি মতামত? তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here