শাকিব খানের পাসওয়ার্ড সালমান খানের ছবিকেও হার মানাবে (ভিডিও)

Shakib Khan VS Salman Khan Movie
Shakib Khan VS Salman Khan Movie শাকিব খান, সালমান খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত মোস্ট এক্সাইটিং মুভি ‘পাসওয়ার্ড’। দীর্ঘ পাঁচ বছর পর এই ছবি দিয়ে প্রযোজনায় ফিরেছেন ঢাকাই ছবির এই নায়ক। আর তাই ছবিটিকে ঘিরে শাকিব- ভক্তদের আগ্রহের কমতি নেই।

ছবিটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। তাই গতকাল প্রকাশ পায় এর প্রি-লুক। যা দেখে দর্শকরা বেশ প্রশংসা করেন। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু পাসওয়ার্ড বন্দনা। ছবিতে আরও অভিনয় করেছেন নায়িকা বুবলী, নায়ক ইমন এবং খলনায়ক মিশা সওদাগর সহ অনেক। তবে প্রি-লুকে শুধু কিং খান শাকিবকে দেখা গেলেও আশা রাখা যায় ছবির পরবর্তী লুক গুলোতে গুরুত্বপূর্ণ এই আর্টিস্টদের দেখা যাবে।

Shakib Khan Password Movie Look
Shakib Khan Password Movie Look

ছবিটি পরিচালনা করেছেন মাস্টার মেকার মালেক আফসারি। ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, একজন সুপার স্টারকে পারফেক্ট কাজে লাগিয়েছি পাসওয়ার্ড ছবিতে। শুধু হিরোর লুক নয়, পুরো ছবির লুক বদলে দিয়েছি। কলকাতার চেয়ে অনেক আপগ্রেড ছবি পাসওয়ার্ড।

এছাড়া তিনি সিনেমার কসম দিয়ে বলেন, সারা ভারতের সব ভাষার সিনেমা ইন্ডাস্ট্রি থেকে আমার ‘পাসওয়ার্ড’ এর মতো একটি ছবি কেউ বের করে দিতে পারলে আমি সিনেমা ছেড়ে দিবো। ‘পাসওয়ার্ড’ বাংলাদেশের ছবি।

এদিকে প্রি-লুকে শাকিব খানের এমন প্রশংসার পর মালেক আফসারি ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দেয় বলিউডের সুপারস্টার সালমান খানের সাথে। তিনি বলেন, শাকিব খানের সাথে সালমান খানের ছবি ঈদে রিলিজ করা হোক। তাতে কিছু যায় আসে না। পাসওয়ার্ড এর পরিচালক সময়ের সাথে একধাপ এগিয়ে চলে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here