শাকিব খানের ‘নোলক’ ছবি মুক্তি পাচ্ছে যেদিন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিগ বাজেটের আলোচিত ছবি ‘নোলক’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি। গত বছরের ১ই ডিসেম্বর থেকে বেশ বড় করে আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় ছবিটির শুটিং। শুরুতে ভারতের হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে রাশেদ রাহার নেতৃত্বে ‘নোলক’ ছবির শুটিংয়ে অংশ নেন শাকিব খান, ববি, মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ আরও অনেকে। সেখানেই শেষ হয় ছবির বেশির ভাগ অংশের শুটিং।

কিন্তু এর পর দীর্ঘ বিরতির পর হায়দ্রাবাদে আবারও যখন শুরু হয় ছবিটির শুটিং ঠিক তখনেই সামনে এসে যায় পরিচালকের সঙ্গে প্রযোজকের দ্বন্দ্ব। পরিচালক তখন জানিয়েছিলেন, ‘নোলক’ ছবিতে আর মাত্র দুটি গান ও কিছু দৃশ্যের শুটিং বাকি রয়েছে। চার-পাঁচ দিন শুটিং হলেই পুরো ছবির কাজ শেষ হবে। কিন্তু দীর্ঘ বিরতির পর যখন শুটিং শুরু হয়, তখন প্রযোজক সাকিব ইরতেজা পরিচালকের আসনে বসেন।

shakib khan nolok movie director controversy
shakib khan nolok movie director controversy

এদিকে রাশেদ রাহা এ ব্যাপারে পরিচালক সমিতির দ্বারস্থ হয়। তখন পরিচালক সমিতি ও প্রযোজক সমিতির নেতাদের উপস্থিতিতে এক সভায় পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়, ‘নোলক’ ছবির পরিচালক হিসেবে রাশেদ রাহাই থাকবেন।

এরপর গত ২৮ই আগস্ট ‘নোলক’ এর শেষ লটের শুটিং শুরু হয়। সেই শুটিংয়ে অংশ নেন ছবির নায়ক শাকিব খান এবং নায়িকা ববি। জানা যায়, ১৫২ মিনিট দৈর্ঘ্যের ছবিটির শুটিং শুটিং প্রায় শেষ। বাকি আছে শুধু ডাবিং আর সম্পাদনার কাজ। কিন্তু এরেইমধ্যে দর্শক ভক্তদের মাঝে আলোচনা শুরু হয়েছে ছবিটির মুক্তি নিয়ে।

এ ব্যাপারে ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, এই বছরের শেষের মাসে ছবিটি মুক্তি দেওয়ার তেমন পরিকল্পনা নাই প্রযোজকের। তবে আশা রাখা যায়, ২০১৯ সালের শুরুর দিকেই মুক্তি দিতে পারে শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবিটি। কিন্তু হতাশ হওয়ার কিছু নাই, ডিসেম্বরেই ছবিটির প্রথম গান অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে। হৃদয় খানের কণ্ঠে গাওয়া গানটির শিরোনাম কতটা মায়া তোর দুটি চোখে আমাকে করেছে ব্যাকুল। আর ‘নোলক’ ছবির এই গানটি পেয়ে দর্শকরা মুগ্ধ হবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here