জাজ মাল্টিমিডিয়ার ব্যানারেই বাংলাদেশে মুক্তি শাকিব খানের ‘নেকাব’ (ভিডিও)

Shakib Khan Niqab Produce Jaaz Multimedia
Shakib Khan Niqab

ভারতের প্রযোজনায় নির্মিত ‘মাস্ক’ সিনেমাতে ভৌতিক চরিত্রে দেখা মিলবে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। যদিও সিনেমাটির নাম পরিবর্তন হয়ে ‘নেকাব’ রাখা হয়েছে বলে কলকাতার একটি সংবাদমাধ্যম সিনেমার পরিচালক রাজিব বিশ্বাসের বরাত দিয়ে দাবি করেছেন। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস অবশ্য অফিসিয়ালি কোনো কিছুই এখনও বলেনি। তবে নাম পরিবর্তনের বিষয়টি তারা অস্বীকারও করেনি।

‘নেকাব’ সিনেমার গল্পে শাকিব খান মৃত মানুষের সঙ্গে দেখা করতে পারেন। এমনকি কথাও বলতে পারেন। যখন তিনি যে মৃত মানুষের সঙ্গে দেখা করেন বা কথা বলেন তখন তারই অবয়ব ধারণ করেন। সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টালিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। বর্তমানে সিনেমাটির শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি রয়েছে। সেটি শেষ করতে ২০ জুলাইয়ের পরে কলকাতায় যাবেন শাকিব।

shakib khan mask movie

এরেইমধ্যে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে ছবিটি আসছে কোরবানি ঈদে পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। পাশাপাশি আরও বলেছে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশেও ছবিটি মুক্তি দেওয়া হবে। কিন্তু এদিকে প্রশ্ন উঠেছে ছবিটি বাংলাদেশে আনবে কোন প্রতিষ্ঠান? আর তা নিয়ে স্পষ্ট তথ্য মিলল জাজ মাল্টিমিডিয়ার কাছ থেকে। ছবিটি কোরবানির ঈদে জাজ মাল্টিমিডিয়ারেই বাংলাদেশে আনার কথা আছে।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ছবিটি নিয়ে ভেঙ্কটেশের সাথে আমাদের চুক্তি হয়েছে, যদি সব নিয়মনীতি মেনে নিয়ে আসতে পারি, যদি সরকার অনুমতি দেয় এবং আদালতের নিষেধাজ্ঞা উঠে তাহলে এটা কোরবানির ঈদে আসতে পারে। কিন্তু কি আসতে পারে এখনও আমরা ১০০% সিওর না, অনেকটা আদালতের উপর নির্ভর করে, কিছুটা মন্ত্রণালয়ের উপর নির্ভর করে এবং কিছুটা মার্কেট সিচুয়েশন অর্থাৎ কোন ছবি আসবে আর কোন ছবি আসবে না তার উপর নির্ভর করে। তবে ছবিটি নিয়ে আমরা কোরবানি ঈদের আগেই রেডি থাকবো।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here