শাকিব খানের ‘নাকাব’ কলকাতায় মুক্তিতে পাইরেসির কবলে (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের কলকাতার আলোচিত ছবি ‘নাকাব’। ২১শে সেপ্টেম্বর থেকে ভারতের পশ্চিমবঙ্গ সহ আসামের প্রায় ১৫০টির মত সিনেমা হলে একসঙ্গে চলছে ছবিটি। একইদিনে বাংলাদেশে মুক্তির কথা থাকলেও আমদানি জটিলতার কারণে মুক্তি পায় নি ছবিটি।

এসভিএফের ব্যানারে নির্মিত ছবির গল্পে শাকিব খানের চরিত্রে অনেক টুইস্ট আছে। তাই বাংলাদেশের শাকিব খান ভক্তরা বেশ অপেক্ষায় আছে ছবিটি দেখতে। শুধু তাই নয় অনেক পরে মুক্তি পেলেও এটি শাকিব খানের প্রথম কলকাতার একক প্রযোজনার ছবি। তাই ছবিটির যেকোন খবর সম্পর্কেও ভক্তদের একটা আলাদা আগ্রহ। ফলে তারা সবসময় খোঁজ রাখছে দেশে মুক্তি না পেলেও পশ্চিমবঙ্গে কেমন চলছে ছবিটি।

এদিকে পশ্চিমবঙ্গের বিভিন্ন সিনেমা হলে খোঁজ নিয়ে জানা যায় দিনের শো শুলোতে মোটামুটি ব্যবসা করলেও রাতের শোতে ফাটিয়ে ব্যবসা করছে ছবিটি। কেননা ইতিমধ্যে পশ্চিমবঙ্গেও ঢালিউড সুপারস্টার শাকিব খানের ভালোই ফ্যান ফলোয়ার বেড়েছে। তাই সবাই আশা রাখছে সপ্তাহ শেষে ছবিটি কলকাতার বক্স অফিসে ভালো ইনকাম তুলবে।

এদিকে ছবিটি পাইরেসির কবলে পড়ার যে ভয়ে একইদিনে বাংলাদেশে মুক্তি দেওয়ার চেষ্টা করেছিল আমদানি কারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সেটা যেন আর পিছু ছাড়লো না। কেননা এরেইমধ্যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় পাইরেসি হয়ে গেছে। শাহেদুল মন্ডল নামে শাকিব খানের এক কলকাতার ভক্ত সিনেমা হল থেকে সরাসরি ফেসবুক লাইভে এসে ছবিটি প্রদর্শন করা শুরু করে। কিন্তু দেশ সহ কলকাতার অনেক শাকিব ভক্তরা লাইভ ভিডিওটি তাকে ডিলিট করতে বললেও সে ভিডিওটি এখন পর্যন্ত ডিলিট করে নি তার প্রোফাইল থেকে।

চলচ্চিত্রবোদ্ধাদের মতে ছবিটি কলকাতায় চলাকালীন যদি এমন পারেসির সম্মুখিন হন তবে দেশে অনেকেই সিনেমা হলে আসবে না শাকিব খান অভিনীত এই ‘নাকাব’ ছবিটি দেখতে।

বন্ধুরা ঢালিউড সুপারস্টার শাকিব খানের নাকবা ছবির এমন পাইরেসি নিয়ে আপনাদের কি মতামত তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর আপনাদের কাছে ছোট একটি অনুরোধ বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে এবং পাইরেসি রুখতে  এই ধরনের ভিডিওকে অবশ্যই রিপোর্ট করবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here