শাকিব খানের কলিকালের রাঁধা ববি আইটেম গানে ফাটাবে নোলক (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ববি অভিনীত আলোচিত ছবি ‘নোলক’। ছবিটি আসছে রোজার ঈদেই মুক্তির ঘোষণা দিয়েছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী ইন্টারটেইনমেন্ট। তাই ইতিমধ্যেই শুরু হয়েছে ছবিটির প্রচারণার কাজ।

গেলো কয়েকদিন আগে মুক্তি পায় ছবিটির টিজার ও প্রথম গান ‘শীতল পাটি’। যা দেখে সিনেপ্রেমীরা ব্যাপক প্রশংসা করে। এদিকে আজ ঘোষণা এলো ছবিটির আইটেম গান মুক্তির। ‘কলিকালের রাঁধা’ শিরোনামের আইটেম গানটি ববস্টার ফিল্মস ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে আগামীকাল সন্ধ্যে ৭.৩০ মিনিটে।

ইতিমধ্যেই আইটেম গানটির ৩০ সেকেন্ডের একটি টিজার মুক্তি পেয়েছে। যেখানে কিং খান শাকিবকে দুই ঝলক দেখা গেলেও নায়িকা ববিকে দেখা যায় বেশ কালারফুল ড্রেসাপে। বিশাল এক সেটে কয়েক ঝাঁক নৃত্যশিল্পীর সাথে ডিস্কো টাইপ এই গানে ফাটিয়ে ড্যান্স করছেন ববি। গানটির কথা আর সুর ডিস্কো ট্রাকে হলেও শ্রোতা হৃদয়ে দেশী সুর থাকবে। আশা রাখা যায় গানটি নোলক ছবির প্রচারণাকে বেশ মাতিয়ে তুলবে।

তারিক তুহিনে কথায় ‘কলিকালের রাঁধা’ শিরোনামের আইটেম গানটিতে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী বিশ্বজিতা দেব। যার সংগীতায়োজন করেছেন স্যাভি। ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়া আরও অভিনয় করেছেন মোসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রজতাভ দত্ত এবং সুপ্রিয় দত্তসহ অনেকে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here