শাকিব খানকে সুপারস্টার মানতে চান না ওমর সানি (ভিডিও)

Shakib Khan Omor Sani
Shakib Khan Omor Sani

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। গেল কয়েক বছর ধরে একাই দাপট করে আসছেন তিনি। শুধু তাই নয় নিজের অভিনয় দাপটের জানান দিয়েছেন দিয়েছেন ওপার বাংলা কলকাতাতেও। আর নিজেকে ভেঙ্গে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন তিনি।

শুধু তাই নয় দেশে শাকিবের কোটি কোটি ভক্তের পাশাপাশি ভিনেদেশেও রয়েছে তার ব্যাপক ফ্যান ফলোয়ার। আর মুক্তিপ্রাপ্ত তার প্রত্যেকটি ছবিই হচ্ছে হিট। তাই বর্তমানে শুধুমাত্র তার ছবির উপর ভর করেই কিছুটা বেঁচে আছে ঢাকাই ইন্ডাস্ট্রি।

কিন্তু এটা যেন মানতে নারাজ একসময়ের সাড়া জাগানো নায়ক ওমর সানি। এ নিয়ে তিনি রিতিমত বোমা ফাটালেন। গণমাধ্যমে সরাসরি বললেন, বাংলাদেশে গত ছয় মাস আগেও সুপারস্টার বলতে কোন শব্দ ছিলো। এখন আমি মনে করি কোন সুপারস্টার শব্দ নাই। স্ট্রেইট কাট বলছি, কোন সুপারস্টার নাই। ছবি চলবে ছবির গুণে। সেটার প্রমাণ ের আগেও কিছু কিছু ছবি হয়েছে।

তিনি আরও বলেন, আমরা তথাকথিত ভাবে চেন্নাইকে ফলো করা শুরু করেছি, কিন্তু চেন্নাইকে ফলো করে কোন লাভ নাই। কেননা দুইদিন পরেই সেই চেন্নাইয়ের ছবিটি ঘরে বসে অনলাইন প্লাটফর্মে দর্শকরা দেখতে পারছে। চেন্নাইকে ফলো না করে বাংলাদেশে ৬০ দশক, ৭০ দশক, ৮০ দশক এবং ৯০ দশকে যে ছবিগুলো হয়েছে সেগুলো যদি আবার রিমেক করা হয় এবং সেই গল্পের ছবিগুলো যদি আবার তৈরি করা হয় তবে আবার এই চলচ্চিত্র চলবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here