শাকিব খানকে নিয়ে আফসারীর স্টানবাজি কৃতজ্ঞ খান সাহেবকে ফিরে পেয়ে

Shakib Khan Malek Afsari
Shakib Khan Malek Afsari

ঢাকাই সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘টাইগার’ নামে নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন মাস্টার মালেক আফসারী। ছবিতে নায়িকা থাকবেন শবনম বুবলী। ছবিটি প্রযোজনা করবেন মোহাম্মদ ইকবাল এবং জয় বাবু। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসেই ছবিটির শুটিং শুরু হবে।

এদিকে গেল ২০১৭ সালের ডিসেম্বর মাসে মালেক আফসারী পরিচালিত ২৩ তম ছবি ‘অন্তর জ্বালা’ মুক্তি পায়। ওই ছবি মুক্তির আগে শাকিব খানকে জড়িয়ে নানা ধরনের নেতিবাচক কথা বলেছিলেন তিনি। এমনকি নিয়মিত ফেসবুকে শাকিব খানের বিরুদ্ধে স্ট্যাটাস দিতেন। তবে এতদিন মালেক আফসারী স্বীকার করলেন তিনি স্টানবাজি করতেন!

নিজের ‘অন্তর জ্বালা’ ছবি হিট করার জন্য শাকিব খানকে জড়িয়ে কথা বলে আলোচনায় আসার চেষ্টা করতেন। আফসারীর মতে, তার দিক থেকে তিনি সফলও হয়েছেন! নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে মালেক আফসারী লিখেছেন, লোকে বলে শাকিব খানকে নিয়ে ছবি বানাবো না বলে আবার কেন বানাচ্ছি? উত্তর সহজে দিতে চাই। ওই সময়টা ছিল ‘অন্তর জ্বালা’ ছবির রিলিজের কাছাকাছি সময়।

তিনি আরও লিখেছেন, জায়েদ খানকে আলোচনায় আনার জন্য শাকিব খানকে জড়িয়েছি বিভিন্ন স্ট্যাটাস দিয়ে। তখন নির্বাচন চলছিল। শাকিব খান বেকারদের বেকার বলে দ্বন্দ্বে জড়িয়ে যায়। আমিও ভেল্কিবাজিতে জড়িয়ে যাই আমার ছবিকে আলোচনায় আনার ইচ্ছায়। ‘অন্তর জ্বালা’ মুক্তির আগেই আলোচনায় আসে এবং প্রায় ১৬০টি  সিনেমা হলে মুক্তি পায়। আমার ছবি আমার সন্তান। সন্তান বাঁচাতে গিয়ে ন্যায় অন্যায় বিচার করা বোকামি।

Shakib Khan Tiger Movie
Shakib Khan Tiger Movie

মালেক আফসারীর ভাষায়,শুধু হিরো হিরোইনের জুটি নয়, শাকিব খান ও মালেক আফসারী’র জুটিও অনেক লাকি। কারণ আমাদের আগের ছবিগুলো সুপার হিট। রাত ১০ টায় শাকিব খানের আলিশান অফিস থেকে ফিরার সময় হিরো কানে কানে বলে দিলো রিলিজ ডেট। গাড়িতে উঠে প্রযোজক ইকবাল সাহেবকে বললাম, আপনার জন্যই শাকিব খানকে ফিরে পেয়েছি। ধন্যবাদ দোস্ত কথা রাখার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here