প্রিয় নায়ক শাকিব খানকে নিয়েই ক্ষিপ্ত ভক্তরা, সিনেমা প্রত্যাখ্যানেরও হুমকি

Shakib Khan Bubly
Shakib Khan Bubly

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বাহিরের দেশে জনপ্রিয়তা কিছুটা কম থাকলেও বর্তমানে নিজের দেশে একাই রাজত্ব করছেন তিনি। তার চলচ্চিত্র ক্যারিয়ারে কম বেশি অনেক নায়িকার সঙ্গেই অভিনয় করেছেন। তবে জুটির কথা বলতে গেলে প্রথম অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খানের জুটি জনপ্রিয়তার তুঙ্গে ছিল। তবে নানা কারণে তাদের সম্পর্কের টানাপোড়ন গেল কয়েক বছর যাবত। এরপর সংবাদ উপস্থাপিকা থেকে নায়িকা বনে যাওয়া শবনম বুবলীর সঙ্গে নতুন করে জুটি বেধে কাজ করছেন দেশীয় চলচ্চিত্র গুলোতে।

‘বসগিরি’ ও ‘শুটার’ চলচ্চিত্রের মধ্যদিয়ে শাকিব খানের হাত ধরেই শোবিজ জগতে পা রাখেন শবনম বুবলী। প্রথম দুইটি সিনেমায় নতুন নায়িকা নিয়ে কাজ করায় অনেকেই সাধুবাদ জানায় শাকিব খানকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই প্রশংসা পরিণত হচ্ছে সমালোচনা ও বিতর্কে। নতুন নতুন দেশীয় চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে নায়িকা বুবলীর জুটি বাধাকে যেন কোনো ভাবেই মেনে নিতে পারছে না শাকিব খান ভক্তরা। তাদের দাবি যেখানে কলকাতায় নতুন নতুন নায়িকার সঙ্গে অভিনয় করছেন আমাদের হিরো সেখানে কেন বাংলাদেশে নায়িকা বুবলী কে নিয়েই পরে আছেন।

শাকিব খান ব্যতীত বুবলী কোন ছবিতেই অন্য নায়কের সঙ্গে অভিনয় করেননি। এমন কি নতুন কোন ছবিতে শাকিব খান ব্যতীত চুক্তিবদ্ধও হচ্ছে না। আর এই সব কারণেই প্রতিবারই নানা বিতর্ক আর সমালোচনার মুখে পরছেন বুবলী। আর সেই সব সমালোচনার পরিপ্রেক্ষিতে যত বারই বুবলীর সঙ্গে গণমাধ্যমের কথা হয়েছে তত বারই মিলেছে একই উত্তর। নতুন কোন নায়কের সঙ্গে ছবি করার জন্য কেউ প্রস্তাব নিয়ে আসছে না বা ভালো প্রোজেক্ট হলে অন্য নায়কের সঙ্গেও অভিনয় করবো। বুবলীর এমন মন্তব্যে বেশ বিরক্ত হয়ে উঠেছে সাধারণ দর্শক থেকে শুরু করে শাকিব ভক্তরা।

সম্প্রতি নতুন আরও একটি ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন নায়িকা বুবলী। আর এরপর যেন শাকিব খান ভক্তদের অভিমান, ক্ষোভ আরও বেশি ফুলে ফেপে উঠেছে। অনেকেই মন্তব্য করছেন শাকিব খানের পতনের জন্য বুবলীই যথেষ্ট। সোশ্যাল মিডিয়া বেশ সরগরম শাকিব খান-বুবলীকে নিয়ে। সমালোচোনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বুবলীর। ঈদের আগে ‘সুপার হিরো’ ছবির একটি গানের একটি দৃশ্যে বুবলী কে প্রেগনেন্ট মনে হওয়ায় বেশ তোপেড় মুখে পরতে হয়েছিল বুবলীকে। নানা কারণেই বুবলীর সঙ্গে শাকিব খানের ছবি বয়কটেরও কথা বলে ছিল শাকিব খান ভক্তরা।

shabnom bubly

এই ঈদে শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ ছবি। সরজমিনে দেখা গিয়েছে ‘সুপার হিরো’ ছবিটি দর্শক জনপ্রিয়তা পেলেও মুখ থুবরে পরেছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ চলচ্চিত্রটি। আর এর কারণ বলে জানা গেছে দুর্বল নির্মাণ, গল্প ও নায়িকা বুবলী। তবে ‘সুপার হিরো’ ছবিটি হলে দর্শক টেনেছে এর কারণটাও শাকিব খান। শাকিব খানের ভিন্ন লুক আর ভিন্ন ধর্মী গল্পের কারণেই ছবি চলেছে বলে জানিয়েছে রাজধানীর একাধিক সিনেমা হলে ‘সুপার হিরো’ দেখতে আসা শতশত দর্শক।

এদিকে শাকিব খানের ভক্তরাও সোশ্যাল মিডিয়া ফেসবুকে স্ট্যাটাস দেওয়া সহ আমাদের ইউটিউব চ্যানেলের একাধিক ভিডিওর কমেন্টে নায়িকা বুবলীকে বাদ দিয়ে অন্য নায়িকার সঙ্গে অভিনয় করার আহবান জানাচ্ছেন। কমেন্টে মাইনুল ইসলাম নামের এক ভক্ত লিখেছেন, বস আপনার মুভি ছাড়া কারো মুভি দেখিনা আমি চাই একেকটা মুভিতে একেকটা নায়িকা নেন,বুবলিকে গেপ দেন কিছুদিনের জন্য। এছাড়াও শাকিল আহমেদ নামের এক ভক্ত লিখেছেন, বস আপনার মুভি ছাড়া কারো মুভি দেখিনা আমি চাই একেকটা মুভিতে একেকটা নায়িকা নেন,বুবলিকে গেপ দেন কিছুদিনের জন্য। আবার কিছু কিছু ভক্ত এতোটাই অশ্লীল মন্তব্য করছেন যা প্রকাশের যোগ্য নয়।

ভক্তরা এখন প্রকাশ্যেই দাবি জানাচ্ছেন বুবলীকে বাদ দিয়ে অন্য নায়িকাদের সঙ্গে জুটি বাঁধতে। নয়তো তারা শাকিব খানকেও প্রত্যাখ্যান করবেন বলেও হুমকি দিচ্ছেন।

তাদের মতে, সম্প্রতি টালিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। সেসব ছবিতে শাকিবের নায়িকা ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি, শুভশ্রী গাঙ্গুলি, পায়েল সরকার, সায়ন্তিকাসহ অনেকেই। শাকিবের সঙ্গে এসব নায়িকার জুটি দেখে অভ্যস্থ হয়ে উঠছেন ভক্তরা। যে কারণে এসব নায়িকার পাশে বুবলীকে আর মানতে পারছেন না কেউই। তার উপরে দীর্ঘদিন গেলেও বুবলীর অভিনয় যে খুব একটা উন্নতি হয়েছে তাও মনে করছেন না কেউই। যে কারণে ভক্তরা এখন প্রকাশ্যেই দাবি জানাচ্ছেন বুবলীকে বাদ দিয়ে অন্য নায়িকাদের সঙ্গে জুটি বাঁধতে। নয়তো শাকিব খানকেও প্রত্যাখ্যান করবেন বলে হুমকি দিচ্ছেন ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here