শাকিবের থেকে শিক্ষা নেওয়া উচিৎ বেকার শিল্পীদের- নূতন (ভিডিও)

বাংলা নববর্ষ উপলক্ষে গতকাল রবিবার ১৪ই এপ্রিল এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে নৃত্যপরিচালক সমিতির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল থেকে এ আয়োজন চললেও দুপুর ৩ টার পর ওই আয়োজনে আসেন চিত্রনায়িকা নূতন।

মঞ্চে দাঁড়িয়ে একসময়কার দাপুটে এই অভিনেত্রী বলেন, দিনের পর দিন বেকার শিল্পীরা ঘরে বসে সময় কাটাচ্ছে। কোনো শিল্পীই চায় না ঘরে বসে থাকতে। তার মন পড়ে থাকে এফডিসিতে। এই জায়গাটাই একজন শিল্পীর ঘরবাড়ি, মা-বাবা স্বপ্ন সাধনার জায়গা। কাজ না থাকলে একজন শিল্পী হয়ে যায় মূল্যহীন। অনেক সিনিয়র শিল্পীরা তাদের যথাযথ মূল্য পাচ্ছেন না।

নূতন আরও বলেন, শাকিব খান ছাড়া অন্য শিল্পীরা বেকার হয়ে যাচ্ছে। তাদের হাতে কাজকর্ম নেই। এ থেকে সরে আসার পথও খুঁজছে না। কিন্তু চলচ্চিত্রের এই বাজে সময় এসে একাই কাজ করে যাচ্ছে কিং খান। অন্যের প্রযোজনার পাশাপাশি নিজেও টাকা খরচ করে প্রযোজনা করছেন তিনি। কাজ দিচ্ছেন অনেক বেকার শিল্পী এবং কলাকুশলীদের। তার জন্য দেশে এখনও টিকে আছে কিছু সিনেমা হল।

চলচ্চিত্রের এই খারাপ সময়ের মধ্যেও শাকিবের এমন ব্যস্ততা দেখে ‘কাজ না পাওয়া শিল্পীরা’ তার থেকে শিক্ষা নিতে পারেন বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা নূতন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here