শাকিবকে নিয়ে হিংসে হয়? রাত আড্ডায় যা বলল সায়মন সাদিক (ভিডিও)

Shakib Khan Symon Sadik
Shakib Khan Symon Sadik

গত ১৭ সেপ্টেম্বর রাতে জাগো এফএমে দেশের প্রতিভাবান সংগীত পরিচালক ও উপস্থাপক তানভীর তারেকের ‘রাতাড্ডা উইথ তানভীর’ শোতে এসেছিলেন চিত্রনায়ক সায়মন সাদিক। সেখানে তিনি কথা বলেন তার ঈদে মুক্তি পাওয়া ছবির সাফল্য এবং বিতর্ক নিয়ে। এরেই মাঝে তিনি দর্শকের প্রশ্নের উত্তর দেন।

রুবেল নামে এক ভক্ত লেখেন শাকিব খানকে হিংসে হয় কিনা? এমন প্রশ্নে সায়মন সাদিক বলেন, কখনোই না। আর ওনাকে শ্রদ্ধা করি সবসময়। কারণ উনি অনেক সিনিয়র অনেক কাছ থেকেই ভাইয়াকে দেখেছি, হিংসে করবো কেন? এ সময় তানভির তারেকের প্রশ্ন ছিল, তোমার ছবির বিষয়ে মিঃ শাকিব খান কোন কিছু বলেন কিনা বা অ্যাপ্রিশিয়েট করে কিনা? এমন প্রশ্নের জবাবে সায়মন সাদিক বলেন, না আমি আসলে ঐভাবে ওনার কাছ থেকে পাইনি কখনও এটা। শুনেছি উনি দেখেছেন তবে উনি বলে থাকেন এখনকার মধ্যে সায়মন ভালো কাজ করছে।

এ সময় সায়মন সাদিক যৌথ প্রযোজনার ছবি নিয়ম মেনে করার ব্যাপারে কথা বললে তানভির তারেক প্রশ্ন করে তবে কি নিপুনের মত তোমারও মনে হয় শাকিব খান অন্যদেশ প্রেমী? এমন প্রশ্নের জবাবে সায়মন বলেন, এখানে শাকিব ভাইকে কেন টানছেন? নিপুণ আপু কিভাবে বলেছেন আমি জানি না। এসময় তানভির তারেক বলেন নিপুণ বলছে শাকিব দেশপ্রেমী না। তখন সায়মন বলেন কেন আমি ওনাকে নিয়ে এতো বড় মন্তব্য করবো? ওনার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই, ওনার কাছে মনে হচ্ছে কাজ ভালো হচ্ছে তাই করছে, এ ব্যাপারে আমার কোন মন্তব্য নেই। ওনার ব্যাপারে কথা বলার যোগ্যতাই হয়তো হয়নি এখনও।

এছাড়াও তানভির তারেক প্রশ্ন করে, আসলে দূরত্বটা ঘুচবে কবে? আর কত? জাজ এক গ্রুপ, শাকিবের এক গ্রুপ, মিশা ভাইয়ের আরেক গ্রুপ, ওমর সানীর আরেক গ্রুপ এই গ্রুপিং কবে শেষ হবে? এমন প্রশ্নের জবাবে সায়মন সাদিক বলেন, সবার মনমানসিকতা আরও বেশি স্ট্যান্ডার্ড করতে হবে, সবাইকে ছাড় দেওয়ার মেন্টালিটি পোষণ করতে হবে, সবাইকে একসঙ্গে বসতে হবে আর সবাই যখন এক হয়ে কাজ করবেন তখনেই একটা সুষ্ঠু সমাধান আমরা পাবো। আর আমি বিশ্বাস করি সবাই একসঙ্গে যখন হাতে হাত রেখে চলবে আমাদের ইন্ডাস্ট্রি আরও সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে যাবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here