শাকিবকে নিয়ে বাজে কথা বলায় নিপুণকে অপমান করে যা বললেন রোশান (ভিডিও)

Shakib Khan Roshan Nipun
Shakib Khan Roshan Nipun

ভারতের পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের ভাষাগত মিল থাকায় বহুদিন থেকেই দুই বাংলায় যৌথ প্রযোজনার ছবি নির্মিত হচ্ছে। কিন্তু অতি সম্প্রতি নিজেদের অভিনয়ের যোগ্যতা দেখিয়ে এ দেশের অনেক শিল্পী কলকাতার একক প্রযোজনার ছবিতেও অভিনয় করেছেন। তাদের মধ্যে জনপ্রিয় দুই মুখ ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং চিত্রনায়িকা জয়া আহসান। ওপার বাংলায় যাদের অভিনয়ে এরে মধ্যে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে।

কিন্তু এই বিষয়টিও যেন অনেকেরেই সহ্য নয়। অনেকেই বাঁকা চোখে দেখেন। এ নিয়ে তারা বিভিন্ন সময়ে আজে বাজে মন্ত্যবও করেন। তাদের দাবী যে, দেশের বাইরে যারা কাজ করছেন, তার মধ্যে দেশপ্রেমের অভাব রয়েছে। সম্প্রতি ঢাকাই সুপারস্টার শাকিব খানকে নিয়ে একসময়ের আলোচিত চিত্রনায়িকা নিপুণ একটি বেসরাকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এমনই মন্তব্য করেছেন। তিনি বলেছেন শাকিব খানের নাকি দেশপ্রেমের অভাব রয়েছে। আর নিপুনের এমন মন্তব্যে সরগরম মিডিয়া পাড়া।

এরেইমাঝে চ্যানেল আইয়ের এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেন নবাগত নায়ক জিয়াউল রোশান। তিনি এই বিষয়ে সম্পূর্ণ ভিন্ন মত পোষণ করেন। তিনি মনে করেন, ‘দেশের বাইরে যারা কাজ পাচ্ছেন না, তারাই কথায় কতায় দেশপ্রেম টেনে আনছে’। আর যারা কাজ পায় তারা অবশ্যই দেশের বাইরে কাজ করবে। অনেকেই আছেন যারা কাজ পান না, সেজন্য অন্যদের বলছে দেশপ্রেমিক না কিংবা দেশদ্রোহী। এ ধরনের কথা বলা একদম ঠিক না। এটা তারা ঈর্ষান্বিত হয়ে বলেন।

রোশান বলেন, প্রতিটি কাজকে আমাদের অ্যাপ্রিসিয়েট করা উচিত। দেশের বাইরে কাজ করলে সেটা আমাদের জন্য ভালো। এতে আমরা ভালো কিছু শেখার সুযোগ পাই। যেটা শিখি সেটা ঘুরে ফিরে আমরা দেশেই নিয়ে আসি। কেউ বাইরে কাজ করলে, সেটাকে আমাদের নেগলেক্ট করা উচিত না। আরও বেশি উৎসাহ দেওয়া উচিত। এরকম আরো কথা যোগ করে রোশান বলেন, আমি যদি দেশের বাইরে কাজ না পেতাম তাহলে কখনই বলতাম না যে, যারা দেশের বাইরে কাজ করছে তারা দেশ প্রেমিক না। আমার দৃষ্টিতে এ কথার কোনো লজিক দেখি না।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here