শতভাগ গ্যারান্টি শাকিবের হাইভোল্টেজ পাসওয়ার্ড নিয়ে ইমনের

ঢালিউড সুপারস্টার শাকিব খান প্রযোজিত নতুন ছবি ‘পাসওয়ার্ড’। আসন্ন ঈদে মুক্তির জন্য নির্মিত হচ্ছে ছবিটি। হাইভোল্টেজ এই ছবিটি পরিচালনা করছেন মাস্টার মেকার মালেক আফসারী। ছবিতে শাকিব খানের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন।

ছবি প্রসঙ্গে তার সাথে কথা হলে তিনি বলেন, “অনেকে বলার জন্য বলে। ফাটিয়ে ফেলেছি, উড়িয়ে ফেলেছি, কিন্তু আমার ক্ষেত্রে এমন না। পাসওয়ার্ড আসলেই অন্যরকম ছবি। এটা আমার দিক থেকে শতভাগ গ্যারান্টি। আমার চরিত্র থেকে শুরু করে ছবির সবকিছুই অন্যরকম। পরিচালক মালেক আফসারী আমার থেকে যেভাবে চেয়েছেন, আমি সেভাবেই দিয়েছি। শাকিব ভাইও শুটিংয়ের আগে আমার সঙ্গে আলাদা মিটিং করেছেন। শুটিংয়ের আগে তারা যা চেয়েছিলেন, তাই পেয়েছেন আমার কাছ থেকে।

তিনি আরো বলেন, শাকিব ভাই চেয়েছেন দর্শকদের ভিন্ন স্বাদ দিতে। নিজের উদাহরণ যদি দেই, এ ছবিতে যে ইমন দর্শকদের কাছে আসছে; সেটা একেবারেই অন্য ইমন। শাকিব ভাই সাহস দিয়েছেন বলেই চ্যালেঞ্জ নিতে পেরেছি। হিরো বাদ দিয়ে, আমি ফিল্ম অভিনেতা হিসেবে হাজির হচ্ছি।

Shakib Khan Password Movie
Shakib Khan Password Movie

এছাড়াও শাকিব খানের সাথে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ইমন বলেন, শাকিব ভাই টোটালি হেল্পফুল একজন মানুষ। আমার কাছে মনে হয়, শাকিব খান থাকুক, শাহরুখ কিংবা সালমান খান; যেই থাকুক সুন্দর একটা কাজ অভিনয় দিয়ে করা যায় তবে মনে দাগ কাটবে সবার।

শাকিব খান নিজেও ‘পাসওয়ার্ড’ নিয়ে ‘ভীষণ সিরিয়াস’ উল্লেখ করে ইমন বলেন, ‘শাকিব ভাই আর আগের শাকিব ভাই নেই। তিনি এখন অনেক ম্যাচিউর। উনি ভালোভাবেই বুঝে গেছেন, বছর ৮-১০ ছবি নয়, ভালোমানের ৩টা ছবিই যথেষ্ট। এ জিনিসিটা আমার ভীষণ ভালো লেগেছে। ‘পাসওয়ার্ড’ দিয়ে আরেক নতুন শাকিব খানকে দেখা যাবে। যা যা করলে ভালো হবে, তাই তাই করছেন উনি। কোথাও ছাড় নেই।

Shakib Khan Password Movie
Shakib Khan Password Movie

সবশেষে তিনি বলেন, ‘শুটিং প্রায় শেষ। শুধু দুই ভাইয়ের কাজ বাকি আছে। কয়েকদিনের মধ্যে পুরোকাজ শেষ হবে।’ শাকিব, ইমন ছাড়াও ‘পাসওয়ার্ড’ এ কাজ করছেন চিত্রনায়িকা শবনম বুবলী, মিশা সওদাগর, ডন, অমিত হাসান সহ অনেকে। ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here