শতভাগ গ্যারান্টি পাসওয়ার্ড নকল নয়, ধামাকা আসছে নোলকের

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ববি অভিনীত আলোচিত ছবি ‘নোলক’। ছবিটি আসছে রোজার ঈদেই মুক্তির ঘোষণা দিয়েছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী ইন্টারটেইনমেন্ট।

তাই প্রচারণার মাধ্যম হিসেবে গেল কিছুদিনে ছবিটির টিজার এবং তিনটি গান মুক্তি পেয়েছে। সেগুলো ইতোমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার আসলো মূল ধামাকার খবর। আগামীকাল মুক্তি পাচ্ছে ছবিটির ট্রেলার। এটি দেখার জন্যও বেশ উদগ্রীব হয়ে আছে দর্শক ভক্তরা। কেননা সিনেমাটির প্রযোজক এবং পরিচালক সাকিব সনেট জানান, “সুস্থধারার একটি মৌলিক গল্পের বানিজ্যিক সিনেমা নোলক”।

এদিকে শাকিব খান প্রযোজিত ও অভিনীত আরেক ছবি ‘পাসওয়ার্ড’। এবারের ঈদে দর্শক মহলে এটিও বেশ হাইপ তুলেছে। তবে গেলো দুদিন ধরে সমালোচকদের মুখে রটেছে এটি নকলের অভিযোগ। তবে অনলাইন টিভি বাংলা সমালোচকদের বিপক্ষে।

কেননা কোন ছবির সাথে দুই একটি দৃশ্যের মিল থাকা মানে সে ছবির কাহিনী পুরোটাই নকল হতে পারে না। তাই ছবির মূল কাহিনী জানতে অবশ্যই পুরো ছবি দেখতে হবে। আর এর আগেই শাকিব খানের যৌথ প্রযোজনার ছবি যেমন শিকারি, নবাব এবং ভাইজান এলো রের মত ছবি গুলোতেও বেশ কিছু দৃশ্যের মিল ছিলো। তার মানে এই নয় ছবিগুলো পুরোপুরি নকল ছিলো। বরঞ্চ সমালোচকদের মুখে শাকিবিয়ানরা সঠিক জবাব দিয়েছে ছবি গুলোর গায়ে ব্লকবাস্টার তকমা লাগিয়ে। তাই বলাই যায় বাংলা সিনেমা ইতিহাসে এবারও বড় ধামাকা অপেক্ষা করছে শাকিব খানের ‘পাসওয়ার্ড’ জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here