রোম্যান্টিক উষ্ণতায় শাকিব খান মাহি (ভিডিও)

Believe Me Shakib Khan Mahiya Mahi
Believe Me Shakib Khan Mahiya Mahi

অবশেষে প্রকাশ পেলো সুপারস্টার শাকিব খান অভিনীত মোস্ট আপকামিং মুভি নবাব এলএলবির রোম্যান্টিক গান। ‘বিলিভ মি’ শিরোনামের ৪ মিনিট ৩০ সেকেন্ডের এই গানটি প্রকাশ পায় আই থিয়েটার আপ্স এবং ইউটিউব চ্যানেলে। বেশ দীর্ঘ দিন ধরেই শাকিব খান এবং মাহিয়া মাহির রোমান্টিকতা দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। আর আজ এই গান প্রকাশ পাওয়ায় সেই আক্ষেপ মিটলো অনেকের।

গানের শুরুতেই রোম্যান্টিক শাকিব খান ও মাহিয়া মাহিকে দেখা যায়। দৃষ্টি নন্দন দৃশ্যায়নে মিষ্টি প্রেমে মজেছেন তারা। এতে সুপারস্টারের নতুন এই লুকটি ছিল চোখে পড়ার মত। আর তার সাথে মাহীর আবেদনময়ী লুক এক কথায় অসাধারণ। গানের বেশ কিছু দৃশ্যে তাদের দুষ্টমিষ্টি খুনসুটিও দেখা যায়। কালারফুল সব ড্রেসে দুজনের রোম্যান্টিক এক্সপ্রেশন ছিলো চোখে পড়ার মত। এছাড়াও গানের সুর এবং লিরিক্সের সাথে তাদের লিপসিং বেশ ভালো মানিয়েছে। গানের কথা গুলোও ছিলো অসাধারণ। পুরো গানটির দৃশ্যধারণ হয়েছে ঢাকার পাঁচ তারকা হোটেল র‍্যাডিসনে। গানটিতে মাহির পোশাক ডিজাইনার ছিলো মাহি নিজেই। এক কথায় শাকিব মাহি রোমান্টিকতার উষ্ণতায় বেশ মাতিয়ে দিয়েছে গানটি।

এদিকে গানটি প্রকাশের অল্প সময়ের মাঝে ব্যাপক আলোড়ন তুলছে দর্শক মহলে। কমেন্টে শাকিব মাহির প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

‘বিলিভ মি’ গানটিতে কণ্ঠ দিয়েছেন চলতি প্রজন্মের অন্যতম দুই সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল। যার সুর ও সংগীত আয়োজন করেছেন ভারতের দোলন মৈনাক। এবং গানটির কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিব মাহি ছাড়া আরও অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু এবং আনোয়ারসহ অনেকেই। বিজয় দিবস উপলক্ষে আগামী ১৬ই ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে আই থিয়েটার আপ্সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here