ঈদ চমকে রেকর্ড সংখ্যক হলে শাকিব খানের ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’

চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে। শুধু তাই নয়, অন্য যেসব ছবি মুক্তি পেতে যাচ্ছে তার মধ্যে এই ছবিটি হল বুকিং-এ এগিয়ে রয়েছে।

‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছাড়াও শাকিব-বুবলীর ‘সুপার হিরো’ ছবি নিয়েও দর্শক ও হল মালিকদের ব্যাপক আগ্রহ ছিলো। তবে ছবিটি এখনও সেন্সর ছাড়পত্র না পাওয়ায় মুক্তি অনিশ্চিত হয়ে আছে!

সেজন্য ছবির ব্যবসায়ীদের আগ্রহে এখন ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র দিকে। এ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন। খোঁজ নিয়ে জানা গেছে, রেকর্ডসংখ্যক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’।

বুধবার দুপুর পর্যন্ত সারাদেশের ১২৫ হলে মুক্তি নিশ্চিত হয়েছে। তবে ২০১৪ সালে মুক্তি প্রাপ্ত শাকিব অভিনীত ‘হিরো: দ্যা সুপারস্টার’ ১২০ হল এবং একই বছর ‘হিটম্যান’ ছবিটি ১৪২ হলে মুক্তি পেয়েছিল।

শাপলা মিডিয়ার কর্তারা বলছেন, আমাদের টার্গেট ১৫০ হলে মুক্তি দেয়া। হাতে আরও দুই-তিন দিন সময় আছে। এর মধ্যে টার্গেট পূরণ হবে আশা করছি।

রোমান্টিক ও কমেডি ধাঁচের ছবি ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে। ছবিতে রয়েছে ভরপুর কমেডি- জানান ছবির পরিচালক উত্তম আকাশ। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু প্রমুখ।

গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। গত মাসে ছবিটি আনকাট সেন্সর লাভ করে। এরই মধ্যে ছবির কয়েকটি গান প্রকাশ হয়েছে। সবগুলো গান দিয়ে শাকিব-বুবলী এই ছবি রয়েছে আলোচনায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here