রাজ ও জয়দেবের যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খান (ভিডিও)

Shakib Khan Joint Venture Movie
Shakib Khan Joint Venture Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান। মন্দার বাজারেও তিনি উপহার দিচ্ছেন একের পর এক চলচ্চিত্র। যার উপর ভর দিয়ে দাঁড়িয়ে আছে ঢালিউড। ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করতে তিনি নিজে প্রযোজনাও করছেন। বর্তমানে ব্যস্ত আছেন দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় আগুন ছবির শুটিং নিয়ে। এছাড়াও একাধিক ছবির কাজের পরিকল্পনা করছেন তিনি।

অতি সম্প্রতি দুবাই গিয়েছিলেন তিনি। সেখানে র‍্যাডিসন ব্লুতে ডিজিটাল ব্যানারে শাকিবকে স্বাগত জানানো, আট কোটি টাকার বিলাসবহুল রোলস রয়েস ফ্যান্টম গাড়ি ব্যবহার এবং সেখানকার লোকেশনে নতুন ছবি করা সব মিলিয়ে দুবাই ট্রিপ নিয়ে বেশ আলোচনায় আছে এই সুপারস্টার। এবং সেখান থেকে ফিরে এসে আরও চমক দেন তিনি। শাকিব বলেন, মূলত, দু’টো ছবি করবো দুবাই এবং লন্ডন মিলিয়ে। জয়েন্ট এবং আমার প্রযোজনায় দুটো ছবি দুইভাবে হবে। এরজন্য দুবাইতে গিয়েছিলাম।

এদিকে গতকাল দেশের স্বনামধন্য সংবাদ মাধ্যম প্রথম আলোকে এক সাক্ষাৎকার দেন শাকিব খান। তার কাছে জানতে চাওয়া অনেকগুলো প্রশ্নের মধ্যে একট ছিল অনেক দিন থেকে কলকাতার সঙ্গে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার কথা শোনা যাচ্ছে। কবে থেকে শুরু হচ্ছে কাজ? এর উত্তরে শাকিব বলেন, নাকাব ছবির পর আর কলকাতার ছবিতে কাজ হয়নি। পরিচালক রাজ চক্রবর্তী ও জয়দেব মুখার্জির দুটিতে ছবিতে কাজের কথা চলছে। এমনও হতে পারে, দুটি ছবি আমার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গেও যৌথভাবে হতে পারে।

সুপারস্টারের এমন বক্তব্য থেকে এটুকু অনুমান করা যায় যে রাজ চক্রবর্তী সাথে শাকিব খানের ছবি মানে সত্যিই বিগ ধামাকা। আর এটাও পরিষ্কার যে এই ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা থাকবেন পরিচালক রাজের স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী। এদিকে জয়দেব মুখার্জির সাথেও শাকিবের পুরোনো কেমিস্ট্রি। তাই বলায় যায় যে শিকারি, নবাব, ভাইজানের মতো এই ছবিটিই দুই বাংলায় আবারও রেকর্ড গড়বে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here