রসিক আমারতে কাঁপাতে শাকিব খান নুসরাত ফারিয়া

Shakib Khan Nusrat Faria Roshik Amar
Shakib Khan Nusrat Faria Roshik Amar

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’। ছবিতে শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। ইতিমিধ্যে ছবিটির টিজার মুক্তি পেয়েছে। ভালোবাসা দিবস উপলক্ষে ১৫ই ফেব্রুয়ারি মুক্তির কথা থাকলেও ছবিটির কিছু শুটিং বাকি থাকার কারণে মুক্তি পিছিয়ে যায়।

তবে ছবিটি মুক্তি না পেলেও শাকিব খান ভক্তদের অনুরোধ ছিল ভালোবাসা দিবসের আগেই যেন অন্তত একটি গান মুক্তি দেওয়া হয়। সেটিও দিতে পারে নি ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। তবে ছবির পরিচালক শামীম আহমেদ রনি খুব শীঘ্রই একটি গান মুক্তি দিতে চেয়েছিলেন।

তিনি বলেছিলেন, “শাহেনশাহ”র একটি গান চেয়েছিলেন সবাই।  আপনাদের সবার চাওয়ার প্রতি শ্রদ্ধা রেখে আমরা আগে একটি গানই ইউটিউবে ছাড়বো আগামী ২৫ ফেব্রুয়ারি এবং ২৫ তারিখ থেকেই শুরু হবে ‘শাহেনশাহ’ ছবির প্রচারণা। আশা করছি পাশেই থাকবেন আপনারা।

জানা যায়, আগামীকাল যে গানটি মুক্তি পাবে সেটির শিরোনাম ‘রসিক আমার মন বাঁধিয়া’। গানটিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। পার্টি ও মাসালায় ভরপুর এই গানের কোরিওগ্রাফি করছেন ভারতীয় বাংলা ও বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। এ গানে শাকিব খানকে পাওয়া যাবে একেবারেই নতুন গেটআপে। তার বিপরীতে ফারিয়াকে দেখা যাবে যথেষ্ট আবেদনময়ী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here