যে কারণে শাকিব খান দোটানায় সভাপতি পদে লড়াইয়ে!

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়তে যাচ্ছেন শাকিব খান। তার সাথে সাধারণ সম্পাদক হিসেবে থাকবেন নায়ক ডিএ  তায়েব। এমন খবর অনেকদিন ধরে চাউর হয়ে আছে মিডিয়া পাড়ায়।

এর আগে ২০১৭ সালের মে মাস পর্যন্ত পরপর দুই দফায় এ সমিতির সভাপতির দায়িত্ব পালন করেন এই শীর্ষনায়ক। বর্তমানে মিশা সওদাগর নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করছেন। আগামী মে মাসে বর্তমান কমিটির মেয়াদকাল শেষ হবে। নতুন কমিটিতে আবারও সভাপতির নির্বাচন করতে চান শাকিব খান।

এমন খবরের সত্যতা জানতে চাইলে এই নায়ক বলেন, এখনো স্থির কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। ঘনিষ্ঠজনরা অনুরোধ করছেন নির্বাচন করার জন্য কিন্তু নির্বাচন করতে গেলে এবং সভাপতি নির্বাচিত হয়ে গেলে অভিনয় ও প্রযোজনার কাজ নিয়মিত করতে পারব না। এই দুই ক্ষেত্রে সময় দিতে গেলে সমিতির কর্মকাণ্ড নিরবচ্ছিন্নভাবে পরিচালনা করা কিছুটা কঠিন হয়ে উঠতে পারে। তাই এখনো নির্বাচনে অংশ নেব কিনা তা নিয়ে রীতিমতো দোটানায় আছি।

তিনি আরও বলেন, আমার হাতে এই মুহূর্তে প্রায় একডজনের মতো ছবির কাজ আছে। এগুলো শেষ করতে বেশ সময় লাগবে। সামনে নিজেও নিয়মিত প্রযোজনায় আসছি। এর ফলে ভেবেচিন্তে নির্বাচনে যেতে চাই। দায়িত্ব কাঁধে নিয়ে তা যদি শতভাগ পালন করতে না পারি তাহলে সেই কাজ না করাই ভালো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here