মৃদুলাই শাকিব খানের প্রধান নায়িকা একটি প্রেম থেকে সরে দাঁড়ালেন বুবলী (ভিডিও)

Shakib Khan Bubly Mridula
Shakib Khan Bubly Mridula

বেশ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ২৬ জুন রাজধানীর ওয়েস্টিন হোটেলে মহরত অনুষ্ঠিত হয়েছিলো ‘একটি প্রেম দরকার,মাননীয় সরকার’ ছবিটির। শাকিব খানের বিপরীতে এ ছবিতে বুবলীর অভিনয় করার কথা ছিল। হঠাৎ করেই জানা গেলে ছবিটিতে অভিনয় করবেন না বুবলী। শাপলা মিডিয়া প্রযোজিত শাহিন সুমন পরিচালিত এ ছবিটি থেকে বুবলী স্বেচ্ছায় নিজেকে সরিয়ে নিয়েছেন।

ছবি থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে বুবলী বলেন, ‘দেখুন, আমি সংখ্যায় না কাজের মানে বিশ্বাস করি আর তাই কাজ একটু কম করতে চাই। ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি থেকে আমি নিজের ইচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার বিশেষ এবং অনেক প্রস্তুতির দরকার। তাই একসাথে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি আমি করছি না।

বুবলী আরও বলেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আলোচনা করেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু একই প্রযোজনা প্রতিষ্ঠান তাই তাদের দিক থেকেও এই ব্যাপারে আপত্তি নেই।‘

এদিকে বর্তমানে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং করছেন বুবলী। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবি থেকে সরে গেলেন বুবলী। এদিকে আগে থেকেই ঘোষণা ছিল এই ছবিতে মৃদুলা নামের আরও একটি নতুন নায়িকা কাজ করবেন। তবে কি মৃদুলাই শাকিব খান এর বিপরীতে এই ছবিতে মেইন নায়িকার ভুমিকায় অভিনয় করবেন। বাকিটা এখন দেখার অপেক্ষায়।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here