মিশা-জায়েদের বয়কট আগুনে ঘি ঢাললেন শাকিব খান (ভিডিও)

Shakib Khan
Shakib Khan

বেশ কয়েক বছর ধরে বাংলা সিনেমার অবস্থা খুব নড়বড়ে। যেমন কমছে হলের সংখ্যা তেমন বাড়ছে সিনেমা নির্মাণ ব্যয়। সব মিলিয়ে একটি খারাপ সময় পারছে করছে সিনেমাপাড়া।

এসব কিছুর মধ্যে আবার এফডিসিতে কিছুদিন ধরে চলছে পাল্টাপাল্টি অভিযোগের বন্যা এবং হচ্ছে বয়কট বয়কট খেলা। বয়কটের কথা বলছি এই কারণে সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কট করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংঘটন। এদিকে আবার শিল্পী সমিতির সদস্যপদ হারানো ১৮৪ জন শিল্পী মানববন্ধন করে মিশা-জায়েদের পদত্যাগ চেয়েছেন এবং তা সমর্থন জানিয়েছেন চলচ্চিত্র পরিবার।

মিশা জায়েদের বয়কট করা হলে সম্প্রতি গণমাধ্যমে তাদের বয়কট করার প্রতিবাদ জানিয়ে অভিনেতা ফারুক বলেন, ‘শিল্পীদের কোনো দিন বয়কট করা যায় না। তারা সবকিছুর ঊর্ধ্বে’। তার এমন মন্তব্যে আবার তোলপাড় চলচ্চিত্র পাড়া। অনেকেই প্রশ্নও ছুড়েছেন তবে কি শাকিব খান শিল্পী ছিলেন না? কেননা ২০১৭ সালে শাকিব খানকে বয়কটের ঘোষণা দিয়েছিলেন অভিনেতা ফারুকই।

আর এই প্রসঙ্গে অনেকেই অনেকভাবে ফারুককে নিয়ে কটাক্ষ করলেও করেননি সুপারস্টার শাকিব খান নিজেই। শুধু তাই নয় তিনি সম্প্রতি এফডিসিতে ঘটে যাওয়া কোন ঘটনা নিয়ে কথা বলেননি। তবে গতকাল তিনি তার অফিশিয়াল ফেসবুক পেজে তার একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, আমি কখনই হেরে যাই না। হয়তো আমি জিতেছি বা শিখেছি। সবাইকে ভালোবাসা। আর তার এই পোস্টেই যেন মিশা-জায়েদের বয়কট আগুনে ঘি ঢালার মত।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here