মালেক আফসারির বিগ ধামাকায় শাকিব খান (ভিডিও)

Shakib Khan Malek Afsari Movie
Shakib Khan Malek Afsari Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের অভিনয় গুণে দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়তা পায় তিনি। তাই একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। সম্প্রতি পরিচালক মালেক আফসারির নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ বিষয়ে মালেক আফসারি বলেন, শাকিব খান’কে নিয়ে আবার বড় বাজেটের এ্যাকশন ছবি বানাতে যাচ্ছি।
তাই গতকাল একটি ছোট্ট মিটিং সেরে নিয়েছি। এই ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল সাহেব ও জহির বাবু। এই ফেব্রুয়ারি মাসের ১ তারিখ থেকে শুরু করছি আমার নতুন চলচ্চিত্রের শুটিং। ছবির মূল ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান ও শবনম বুবলী। এ ছাড়া অভিনয় করবেন নায়ক সম্রাট ও অস্ট্রেলিয়াপ্রবাসী এক নায়িকা। খলচরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, শিবাশানু। এরই মধ্যে ছবির গল্প তৈরি হচ্ছে। শুটিংয়ের জন্য লোকেশন খোঁজা হচ্ছে।

নতুন ধরনের গল্প নিয়ে চলচ্চিত্রটি বানানো হবে জানিয়ে আফসারি বলেন, ‘আমি অনেক ধরনের ছবি দর্শককে উপহার দিয়েছি। কিন্তু এই ছবিতে দর্শক একেবারেই নতুন কিছু পাবে। গল্প, মেকিং ও শিল্পীদের লুক হবে নতুন। এখন সময় বদলেছে, দর্শক নতুন কিছু দেখতে চায়।

এদিকে কাজী হায়াতের ‘বীর’ ছবিতে এইমাসেই শাকিব ও বুবলীর কাজ করার কথা। কিন্তু পরিচালক কাজী হায়াতের অসুস্থতার কারণে দেশের বাহিরে থাকায় ছবির শুটিং আপাতত স্থগিত আছে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here