মারমুখি ভঙ্গিতে শাকিব খানের হাইভোল্টেজ শাহেনশাহের ফার্স্ট লুক

Shahenshah Movie First Look
Shahenshah Movie First Look

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বিগ ধামাকা ছবি ‘শাহেনশাহ’। ছবিতে শাকিব খানের দুই নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি সারাদেশ ব্যাপী মুক্তি পাবে আগামী ২২শে মার্চ। তাই ইতিমধ্যেই বেশ জোরেশোরেই প্রচারণা নেমেছে টিম শাহেনশাহ।

গতকাল সোমবার রাত ১২টা নাগাদ প্রকাশ পায় এই ছবির ফার্স্ট লুক। সুপারস্টার শাকিব খানের অফিশিয়াল পেজ থেকে প্রকাশ করা হয় লুকটি। যার ক্যাপশনে লেখা ছিল সারপ্রাইজ। লুকটিতে দেখা গেছে, শুধুমাত্র ঢাকাই ছবির এই ভাইজানকে। অনেকটা মারমুখি ভঙ্গিতে এগিয়ে আসছেন তিনি। ফার্স্ট লুক বলে দিচ্ছেন, সবকিছু তছনছ করে দিতে আসছে ‘শাহেনশাহ’।

তবে শাহেনশাহ শাকিব খান এটি ভক্তদের উদ্দেশ্যে সারপ্রাইজ হিসেবে দিলেও অনেকেই পোস্টারটি পেয়ে তেমন খুশি হতে পারেনি। তাদের দাবী পোস্টারটি সেই পুরোনো বস্তাপচা ছবির পোস্টারের মত। দেশের সবচেয়ে বড় সুপারস্টারের ছবির পোস্টার এমন হওয়া হতাশাজনক।

এর আগে টিজার মুক্তির পাশাপাশি ছবিটির প্রথম গান রসিক আমার মুক্তি পায়। যা দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়। এবং ইঙ্গিত দেয় ‘শাহেনশাহ’ হতে যাচ্ছে এই বছরের প্রথম হাইভোল্টেজ ছবি। ছবিতে শাকিব, ফারিয়া এবং রোদেলা ছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ, ডন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here