মারদাঙ্গা অ্যাকশন লুকে শাহেনশাহ শাকিব খান

Shakib Khan Shahenshah Movie Poster

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে ২০১৯ সালে নতুন করে দেখার প্রবল আগ্রহ তার দর্শক ভক্তদের। এই আগ্রহের একটা বড় অংশ জুড়ে রয়েছে তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমা ‘শাহেনশাহ’। আগামী ২২ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমাটির। একই সাথে অনেক দিন ধরেই সিনেমাটি রয়েছে আলোচনায়। তাই সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

তবে ২২শে মার্চ মুক্তির সিদ্ধান্ত থেকে সরে এসেছে ‘শাহেনশাহ’র প্রযোজক সেলিম খান। তিনি জানিয়েছেন, বড় কোনো উৎসবকে কেন্দ্র করে মুক্তি দেয়া হবে ছবিটি। আর এমন সিদ্ধান্তে শাকিব ভক্তদের মন অনেক খারাপ হয়ে যায়। সেই মন খারাপে কিছুটা সান্ত্বনা দিয়েছেন নির্মাতা রনি।

প্রকাশ করেছেন সিনেমাটির আরেকটি পোস্টার। এখানেও দেখা দিয়েছেন কেবল শাকিব খান। প্রথম পোস্টারটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেলেও দ্বিতীয় পোস্টারটি বেশ পছন্দ করছেন সবাই। এই পোস্টারটিতে মারদাঙ্গা অ্যাকশন লুকে তাকিয়ে আছেন কিং খান। একেবারেই শাহেনশাহর মত লুক নিয়ে হাজির হয়েছেন তিনি।

অসাধারণ এই পোস্টার পেয়ে ব্যাপক খুশি শাকিব ভক্তরা। তবে ছবিটি মুক্তির অপেক্ষায় থাকতে হবে বেশ লম্বা সময়। এর আগে টিজার মুক্তির পাশাপাশি ছবিটির প্রথম গান রসিক আমার মুক্তি পায়। যা দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়। এবং ইঙ্গিত দেয় ‘শাহেনশাহ’ হতে যাচ্ছে এই বছরের প্রথম হাইভোল্টেজ ছবি। ছবিতে শাকিব, ফারিয়া এবং রোদেলা ছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ, ডন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here