মনুরে রে সুন্দর মানু শাকিব খানের ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ গানের ধামাকা আসছে (ভিডিও)

Shakib khan Monure re sundor manu
Shakib khan Monure re sundor manu

সুপারস্টার শাকিব খানের দেশের আরেকটি আলোচিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’। এবার এই ছবির প্রথম গান আসছে। প্রথম বারের মতো চট্টগ্রাম ও নোয়াখালির ভাষার গানে ঠোঁট মেলাতে দেখা যাবে দেশের তারকা জুটি শাকিব খান ও বুবলীকে। এমনটাই জানালেন নির্মাতা উত্তম আকাশ।

পোস্টারের পর এবার ছবির টাইটেল ট্র‌্যাক নিয়ে আসছে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি। রবিবার সন্ধ্যায় ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ নামের গানটি অবমুক্ত হওয়ার কথা আছ শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

চট্টগ্রাম এবং নোয়াখালীর আঞ্চলিক ভাষার গান এটি। জানা যায়, এই গানে খুনসুটি করতে দেখা যাবে শাকিব খান ও বুবলীকে।

গানটির টাইটেল মনুরে রে সুন্দর মানু। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন শাহারিয়ার রাফাত। দ্বৈত কণ্ঠের গানে কণ্ঠ দিয়েছেন ঐশী এবং রাফাত নিজেই। আর এই গানের কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়েছে।

গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। গেল বৃহস্পতিবার ছবিটি মুক্তির অনুমতি পেতে সেন্সরে জমা পড়ে। সবকিছু ঠিক থাকলেই দু-চার দিনের মধ্যে সেন্সর সার্টিফিকেট হাতে পাবে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’।

পরিচালক উত্তম আকাশ বলেন, চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এই ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবেন বলে বিশ্বাস করি। আগামী ঈদে দেশব্যাপী মুক্তি দেয়া হবে রোমান্টিক ও কমেডি গল্পের এই ছবিটি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here