ভালোবাসা দিবসেই মুক্তি পাচ্ছে শাকিবের ‘শাহেনশাহ’ ছবি (ভিডিও)

Shakib Khan Shahenshah Movie Release
Shakib Khan Shahenshah Movie Release

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’। গত বছরের ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনের পর গত ২৩ অক্টোবররে এফডিসিতে শুরু হয় ছবিটির শুটিং।  ইতোমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে, এখন বাকী কেবল তিনটি গানের শুটিং। এ মাসেই গানগুলোর শুটিং শেষ হবে বলে জানালেন ছবিটির পরিচালক শামিম আহমেদ রনি।

নতুন খবর হলো, ভালোবাসা দিবস উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’। এই বিষয়ে পরিচালক রনি বলেন, ‘শাহেনশাহ’র শুটিং শেষ। পুরো ছবিটিই এফডিসিতে ও ঢাকার বাইরে ব্যায়বহুল সেট বানিয়ে নির্মাণ করা হয়েছে। এখন তিনটি গানের শুটিং করবো। দেশের বাইরের নামকরা কোন একজন কোরিওগ্রাফার গানগুলোর কোরিওগ্রাফি করবেন। এরপরই ১৫ ফেব্রুয়রি মুক্তি দেয়া হবে।

ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। লায়লা ও প্রিয়া দুটি চরিত্রে দেখা যাবে ছবির দুই নায়িকাকে। এই লায়লা আর প্রিয়ার রসায়ন নিয়েই শাহেনশাহ মন ভরাবে দর্শকদের। এমনটিই আশা করছেন পরিচালক। তিনি বলেন, এটি একটি আধুনিক সিনেমা। মৌলিক গল্পের সিনেমা। বলিউডে অমিতাভ বচ্চনকে ‘শাহেনশাহ’ বলা হয়। এই ছবিটি মুক্তির পর আশা করি আমাদের শাকিব খানও দর্শকদের কাছে শাহেনশাহ হয়ে উঠবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here