সুলতান নামিয়ে ভাইজানের রাজ, হাই রেট রেন্টালে শাকিবের সেঞ্চুরি (ভিডিও)

shakib khan bhaijaan movie news
shakib khan bhaijaan movie news

ঢালিউড সুপারস্টার শাকিব খানের কলকাতার একক প্রযোজনার আলোচিত ছবি ‘ভাইজান এলো রে’। আমদানি নীতিতে গত ২০ তারিখ বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়নি। কারণ হিসেবে জানা যায় প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ পায় নি ছবিটি। কেননা সে সময় জিৎ-মিম অভিনীত জাজ মাল্টিমিডিয়ার আমদানি করা কলকাতার ছবি ‘সুলতান’ মুক্তি পায়। এ ছাড়াও ‘ডিটেকটিভ’ নামে আরেকটি অ্যানিমেশন সিনেমাও মুক্তির কথা জানানো হয়। সেই সঙ্গে ‘বেঙ্গলি বিউটি’ সিনেমাটিও দাঁড়ায় মুক্তির মিছিলে। তাই দেরিতে সেন্সর পাওয়ায় ছবিটি ২০ তারিখে মুক্তি সম্ভব হয় নি।

তাই ছবির আমদানি কারক প্রতিষ্ঠান এন ইউ ট্রেডার্স ২৭শে জুলাই মুক্তির সিদ্ধান্ত নেয়। এ লক্ষ্যে শুরু হয় সিনেমা হল বুকিং এর কাজ। আর এরেইমধ্যে শতাধিক সিনেমা হল পাওয়ার খবর জানা যায়। কেননা শাকিব খানের সিনেমা মানেই উৎসব ছাড়াও প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড়। আর হল মালিকদের ঈদের আনন্দ। তাই রাজধানী সহ দেশের শীর্ষ স্থানীয় সিনেমা হল গুলো গত সপ্তাহে মুক্তি পাওয়া জিতের ‘সুলতান’ নামিয়ে শাকিবের ‘ভাইজান’ চালাতেই অনেক বেশি মরিয়া হয়ে পড়েছে। কারণ হিসেবে জানা যায় জিতের ছবি মুক্তির প্রথম দুই দিন দর্শক ভালো পেলেও পরে তেমন দর্শক পায় নি। তাই ঢাকাই কিং শাকিব খানের ছবি মুক্তির এই দিনে ‘সুলতান’ নিয়ে দর্শক খরা ব্যবসা করতে চায় না সিনেমা হল মালিকরা।

Bhaijaan Release in Bd
Bhaijaan Release in Bd

এদিকে ‘ভাইজান’ আমদানি কারক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে নির্মাতা অনন্য মামুন জানান, ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, বলাকা, মধুমিতা, জোনাকি, সনি ও পূরবীসহ বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে চলবে শাকিব খানের এই ছবি। আমাদের টার্গেট ছিল প্রথম সপ্তাহে ৮০’র মতো হলে মুক্তি দেওয়া। কিন্তু হল মালিকদের আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে। তিনি আর বলেন, আমরা এমজি (মিনিমাম গ্যারান্টি) ছাড়া একটি হলেও ছবি দিচ্ছি না। সিনেমা হলের মান বুঝে রেন্টালে ছবি দেয়া হচ্ছে। একেক হলে একেক রকম রেন্টাল। সর্বোচ্চ ৫ লাখ টাকায় ছবি দিয়েছি। তবে অন্য ছবি যে পরিমাণ রেন্টালে দেয়া হয় তার থেকে তুলনামূলক অনেক বেশি রেন্টালে দিচ্ছি ‘ভাইজান এলো রে’। আমরা আশা করছি, ‘ভাইজান এলো রে’ দিয়ে সিনেমার ব্যবসায় নতুন রেকর্ড হবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here