বীর এর শ্বাসরুদ্ধকর ট্রেলারে যেমন মাতালো সুপারস্টার (ভিডিও)

Shakib Khan Bir Movie
Shakib Khan Bir Movie

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের প্রযোজনায় নতুন সিনেমা ‘বীর’। শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে এ সিনেমাটি পরিচালনা করেছেন গুনী নির্মাতা কাজী হায়াত। জানা যায় আসছে ১৪ই ফেব্রুয়ারী মুক্তি পাবে ছবিটি। এরমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। তাই ইতিমধ্যেই শুরু হয়েছে এর প্রচারণা।

গেল ৬ই ফেব্রুয়ারি ছবিটির প্রথম গান তুমি আমার জীবন প্রকাশ পায়। আর আজ প্রকাশ পেল ছবিটির মূল ধামাকা ট্রেলার। পূর্ব ঘোষণা অনুযায়ী ট্রেলারটি প্রকাশ পায় শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এসকে ফিল্মস থেকে। আগেই বলা হয়, মৌলিক গল্পের অ্যাকশন ধর্মী ছবি হবে এটি। আর ট্রেলারে তেমনটিই দেখা মিললো।

Bir Movie Song
Bir Movie Song

৩ মিনিট ১৬ সেকেন্ডের এই ট্রেলারে উঠে এসেছে দেশ প্রেমের গল্প। যেখানে শাকিব খানের অ্যাকশন গুলো উত্তেজনায় ভরপুর ছিল। এ যেনো বলিউডের সিনেমাকেও হার মানায়। এছাড়াও ট্রেলারে দেখানো ছবির প্রত্যেকটা চরিত্রেই ছিল অসাধারণ। অ্যাকশনে ভরপুর এই সিনেমায় বেশ কিছু রোমাঞ্চও দেখা যাবে। এক কথায় বাণিজ্যিক ছবির ফুল প্যাকেজ ‘বীর’।

সুপারস্টারকে নিয়ে প্রথমবারের মত কাজী হায়াত ছবি নির্মাণ করলেও তার ফ্লেবার বেশ বজায় রেখেছে। সময় উপযোগী আন্তর্জাতিক মানের ছবি হবে এটি। আশা করা যায় চোখ ধাঁধানো ফাইট আর ধুন্দুমার অ্যাকশনের সব দৃশ্য নিশ্চয়ই দর্শকদের মন কেড়ে নেবে এবং দর্শকদের মাঝে বেশ হাইপ তুলবে ছবিটি।

এদিকে ট্রেলারটি প্রকাশের অল্প সময়ের মাঝেই ক্রমাগত বাড়ছে এর দর্শন সংখ্যা। এবং কমেন্ট বক্সে শুধু প্রশংসার ঝড়। এখন দেখার পালা শ্বাসরুদ্ধকর এই ট্রেলারটি পুরো ছবিতে বড় পর্দায় কেমন মাতায়!

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here