বীর’র রাজত্ব শুরুর ১ম দিনেই সারাদেশে দাপট বক্স অফিসে ব্যাপক সাড়া (ভিডিও)

Shakib Khan Bir 1st Day Box Office
Shakib Khan Bir 1st Day Box Office

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকাই সিনেমার বাজার আজ উৎসব কেন্দ্রিক। তবে তা দুটি কিংবা তিনটি ছবির মুক্তিতে নয়। শুধুমাত্র একটি ছবির মুক্তি উপলক্ষে। শুরুতে ছয়টি, এরপর চারটি, পরবর্তীতে দুটি ছবি মুক্তির কথা থাকলেও পরে মাত্র একটির ঘোষণাতেই ছিটকে পড়ল এবারের ভালোবাসা দিবসের সম্ভাব্য সবগুলো। শেষমেশ ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত আলোচিত ছবি ‘বীর’ মুক্তি পেলো এবারের ভালোবাসা দিবসে। জানা যায় সারাদেশে ৮০টির মত সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। যার মধ্যে ৩০টির মত বন্ধ থাকা সিনেমা হল চালু হয় শুধুমাত্র এই ছবির মুক্তিতে।

Shakib Khan Bir Movie
Shakib Khan Bir Movie

দেশে এমনিতেই শাকিব খানের ছবি মানে উপচে পড়া ভিড়, আর তার মধ্যে এই ছবিটি শুটিংয়ের শুরু থেকেই আছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। তাই ছবিটি মুক্তিতে সিনেমা হল গুলোতে সকালের শো থেকেই চলছে ভালোই ব্যবসা। রাজধানী ঢাকা সহ সারাদেশের যেসব হলে মুক্তি পেয়েছে তাদের প্রতিটি শো যাচ্ছে হাউসফুল। অনেকেই দল বেঁধে ছবিটি দেখতে গেছেন। জানা যায় যেসব সিনেমা হলে মর্নিং শো চালানো হয় না তার অনেক হলেই মর্নিং শো চালানো হয়েছে। এদিকে সকালের শো’র থেকে দুপুর ১২টা এবং বিকেল ৩টার শো দেখতে সিনেমা হলের সামনে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। বিশেষ করে ভালোবাসা দিবস উদযাপনে অনেক ইয়ং কাপল এবং বন্ধুবান্ধবদের একসাথে সিনেমাটি দেখতে দেখা যায়।

Bir Movie Song
Bir Movie

এদিকে ছবিটি দেখতে আসা দর্শক ভক্তদের এমন আগ্রহ দেখে হল মালিকরাও বেশ সন্তুষ্ট। তারা ধারনা করছেন এই ছবিটির ব্যবসা অনেক ছবির বক্স অফিস রেকর্ড ব্রেক করবে। কেননা প্রথম দিনের প্রথম তিন শোতেই এমন ব্যবসা তাতে করে বাকি দিন গুলোতে বক্স অফিসে আরও দাপট বাড়িয়ে দিবে ছবিটি।

এই বিষয়ে ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলের ব্যবস্থাপক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘বীর’ দেখে সেন্সর বোর্ডে যারা ছিল তারা খুবেই প্রশংসা করেছিলেন। বলেছেন, শাকিবকে অন্যরকম লেগেছে। এছাড়া কাজী হায়াতের ছবিতে অন্যরকম ব্যাপার থাকে। তাই মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে এ ছবি। আশা রাখা যায়, দিনশেষে বক্স অফিসে দারুণ হাইপ তুলবে ছবিটি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here